37 C
আবহাওয়া
৩:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ২২, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে নৌকার প্রার্থীসহ ৫ জনের মনোনয়ন জমা

রাঙামাটিতে নৌকার প্রার্থীসহ ৫ জনের মনোনয়ন জমা


বিএনএ, রাঙামাটি:  পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি (২৯৯ নং) সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী দীপংকর তালুকদারসহ পাঁচ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার( ৩০ নভেম্বর)বিকাল পর্যন্ত জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খানের কাছে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা।

মনোনয়ন পত্র জমা দেওয়া প্রার্থীরা হলেন- বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও সংসদ সদস্য দীপংকর তালুকদার, তৃণমূল বিএনপি’র মনোনীত প্রার্থী মোহাম্মদ মিজানুর রহমান, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও রাঙামাটি জেলা জাতীয় পার্টি’র সভাপতি হারুনুর রশিদ মাতব্বর এবং বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাবেক নেতা অমর কুমার দে। তাছাড়াও গত মঙ্গলবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সহ-সভাপতি ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের রাঙামাটি জেলা শাখার সভাপতি সাবেক সংসদ সদস্য ঊষাতন তালুকদার।

রাঙামাটি জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ২৯৯ নং রাঙামাটি আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মোট ভোটার রয়েছেন ৪ লাখ ৭৯ হাজার ৩১৭ জন। তার মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫০ হাজার ৯৪৪ এবং নারী ভোটার ২ লাখ ২৮ হাজার ৩৭৩ জন।

মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় দীপংকর তালুকদার বলেন, পাঁচ বছরে যেসব ওয়াদা করেছিলাম তা অনেকাংশে পূরণ করা হয়েছে। অন্যান্য সরকারের তুলনায় আওয়ামীলীগের আমলে এখানকার সাধারণ মানুষ ভালো আছেন। যার কারণে সাধারণ মানুষ আবারও নৌকায় ভোট দিবে।

তিনি আরও বলেন, পাহাড়ের উন্নয়নে আওয়ামীলীগ সরকার রেকর্ড পরিমাণ উন্নয়ন করে ইতিহাস সৃষ্টি করেছে। আর যেসব উন্নয়ন কাজ অসমাপ্ত রয়েছে তা সমাপ্ত করতে আবারও নৌকাকে জয় করতে হবে। এসময় তিনি অবৈধ অস্ত্র উদ্ধার করে মানুষকে শান্তিকে রাখা ও উন্নয়নে আবারও কাজ করার আশা প্রকাশ করেন।

বিএনএ/ কাইমুল ইসলাম ছোটন, ওজি

Loading


শিরোনাম বিএনএ