33 C
আবহাওয়া
৭:২১ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » খালেদা জিয়া ১০ ডিসেম্বর সমাবেশে গেলে ব্যবস্থা নেবেন আদালত: স্বরাষ্ট্রমন্ত্রী

খালেদা জিয়া ১০ ডিসেম্বর সমাবেশে গেলে ব্যবস্থা নেবেন আদালত: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনএ ডেস্ক: ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির গণসমাবেশে দলটির চেয়ারপারসন খালেদা জিয়া যোগ দিতে পারেন। এমন গুঞ্জনের প্রেক্ষিতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেন, ১০ ডিসেম্বর যদি খালেদা জিয়া সমাবেশে যোগ দেন তা হলে আদালত ব্যবস্থা নেবেন।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে রাজধানীর রাজারবাগে ‘নারী পুলিশের গৌরবময় যাত্রা ও অর্জন ১৯৭৪-২০২২’ প্রতিপাদ্যে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের বার্ষিক প্রশিক্ষণ সম্মেলন-২০২২ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি সমাবেশের নামে আইনশৃঙ্খলা পরিস্থিতি নষ্ট করলে ভুল করবে। সুন্দর পরিবেশের জন্যই তাদের সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি দেয়া হয়েছে। বিএনপি দুটি জায়গার কথা বলেছে-সোহরাওয়ার্দী উদ্যান ও অন্যটি মানিক মিয়া অ্যাভিনিউ। তাদের দাবির বিষয়ে লক্ষ্য রেখেই সোহরাওয়ার্দী উদ্যানে অনুমতি দেয়া হয়েছে।

১০ ডিসেম্বরের সমাবেশে খালেদা জিয়া যদি যোগ দেন তাহলে তার জামিন বাতিল হবে কিনা, সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, খালেদা জিয়াকে শর্তসাপেক্ষে আদালত জামিন দিয়েছেন। তিনি যদি সমাবেশে যান, সে বিষয়ে আদালত ব্যবস্থা নেবেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সরকার চায় অরাজক পরিস্থিতি যাতে না হয় তার ব্যবস্থা করতে। বিএনপি যাতে স্বাচ্ছন্দ্যে সমাবেশ করতে পারে সে জন্য সোহরাওয়ার্দীতে অনুমতি দেয়া হয়েছে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ