40 C
আবহাওয়া
৫:৩৫ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ক্লাসে ঢুকে শিক্ষককে থাপ্পড়; আ.লীগ নেতা গ্রেপ্তার

ক্লাসে ঢুকে শিক্ষককে থাপ্পড়; আ.লীগ নেতা গ্রেপ্তার

ক্লাসে ঢুকে শিক্ষককে থাপ্পড়; আ.লীগ নেতা গ্রেপ্তার

বিএনএ ডেস্ক: মাদারীপুরে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্লাসে ঢুকে শিক্ষার্থীদের সামনে এক শিক্ষককে চড়-থাপ্পড় দিয়েছেন স্থানীয় এক আওয়ামী লীগ নেতা। এ অভিযোগে তাকে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে সদর উপজেলার কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনায় ঘটে। বিদ্যালয়ের সহকারী শিক্ষক কাজী এনামুল হককে মারধরের ঘটনায় গ্রেপ্তার দেলোয়ার খাঁ সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য। তিনি কালিকাপুর ইউনিয়নের মৃত জাহিদ খাঁর ছেলে।

স্থানীয় লোকজন জানান, মঙ্গলবার দুপুরে ক্লাস চলাকালীন দেলোয়ার খাঁ হঠাৎ শ্রেণিকক্ষে ঢুকে শিক্ষার্থীদের সামনে শিক্ষক এনামুল হককে এলোপাতাড়ি কিল-ঘুষি ও চড়-থাপ্পড় মারেন। এরপর নানান হুমকি দিয়ে বিদ্যালয় ত্যাগ করেন তিনি।

ভুক্তভোগী জানায়, বিদ্যালয়ের সামনে একটি পুরি-শিঙাড়ার দোকান চালান দেলোয়ার খাঁর মামাতো ভাই। শিক্ষার্থীদের শারীরিক সুস্থতার কথা চিন্তা করে নিয়মিত বাইরের দোকান থেকে পুরি-শিঙাড়া খেতে নিষেধ করেন শিক্ষক এনামুল হক। এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন দেলোয়ার খাঁ।

এ ঘটনায় ভুক্তভোগী ওই শিক্ষক থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ সেটি মামলা হিসেবে অন্তর্ভুক্ত করে। রাত ১১টায় দেলোয়ার খাঁকে কালিকাপুরের গ্রামের বাড়ি থেকে গ্রেপ্তার করে সদর থানার পুলিশ।

এ বিষয়ে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিম বলেন, ‘দেলোয়ার খান আমাদের উপজেলা আওয়ামী সদস্য।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, শিক্ষক লাঞ্ছনার ঘটনায় থানায় নিয়মিত মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ