30 C
আবহাওয়া
৬:০১ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ভবন থেকে পড়ে যুবক নিহত

রাজধানীতে ভবন থেকে পড়ে যুবক নিহত

রাজধানীতে ভবন থেকে পড়ে যুবক নিহত

বিএনএ, ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর লালমাটিয়ায় এসি মেরামতের সময় ভবন থেকে নিচে পড়ে বায়জিদ আহমেদ (২১) নামে এক যুবক নিহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। শনিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বায়জিদ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মান্দারপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে।

তার সহকর্মী ইমন চন্দ্র ও মেহেদী হাসান জানান, মিরপুর-১ নম্বর সেকশনে ‘কুল সিটি ইলেক্ট্রনিকস’ নামে একটি এসি সার্ভিসিং কোম্পানিতে চাকরি করি আমরা। প্রতিষ্ঠানটি থেকে সকালে আমরা চারজন মোহাম্মদপুর লালমাটিয়া এ ব্লক, পানির ট্যাংকির পাশে একটি ভবনের এসি মেরামত করতে যায়। নয়তলা ভবনটির সপ্তম তলার বাইরের পাশে থাকা একটি এসি খোলার সময় সেখান থেকে অসাবধানতাবশত নিচে পড়ে যান বায়জিদ। এতে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: সীতাকুণ্ডে প্রাইভেটকারের চাপায় প্রাণ গেল নারীর

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, ভবন থেকে নিচে পড়ে ওই যুবকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে তাদের সহকর্মীরা। বিস্তারিত তদন্তের জন্য ঘটনাটি মোহাম্মদপুর থানা পুলিশকে জানানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ