24 C
আবহাওয়া
৭:০৪ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে যুবককে পিটিয়ে হত্যা

রাজধানীতে যুবককে পিটিয়ে হত্যা

হত্যা

বিএনএ ডেস্ক: রাজধানীর শান্তিনগরে একটি ভবনের আন্ডারগ্রাউন্ডে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত ১১টার দিকে ইস্টার্ন প্লাস মার্কেটের পাশে আবেদ হোল্ডিং নামে একটি ভবনের আন্ডারগ্রাউন্ডে এ ঘটনা ঘটে। নিহতের নাম মো. খালেদ শেখ (২৬)।

পুলিশ জানায়, নির্মাণাধীন ভবনটিতে চোর সন্দেহে খালেদের এক বন্ধুর ছোট ভাইকে মারধর করা হচ্ছিল। এতে বাঁধা দেন খালেদ। পরে তাকেও মারধর করা হয়।

খালেদকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা তার মামার বন্ধু সজীব বলেন, খালেদের এক বন্ধুর ছোট ভাইকে চোর সন্দেহে নিরাপত্তাকর্মীসহ ১৫ থেকে ২০ জন মারধর করছিলেন। তিনি তাদের বাঁধা দিতে গেলে তারা খালেদকেও মারধর করেন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। পরীক্ষা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খালেদের বড় ভাই শাকিল শেখ বলেন, তাদের বাড়ি ফরিদপুর জেলার মধুখালী উপজেলায়। বাবার নাম আবদুস সামাদ শেখ। বর্তমানে সে রামপুরা হাই স্কুল রোডের টাঙ্গাইল গলি এলাকায় থাকত।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, খালেদ নামে এক যুবককে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে স্বজনরা। মৃতদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি পল্টন থানায় জানানো হয়েছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ