29 C
আবহাওয়া
৩:৩২ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বৃষ্টির পানিতে পথ ভুলে অটোরিকশা ড্রেনে, নিহত ২

বৃষ্টির পানিতে পথ ভুলে অটোরিকশা ড্রেনে, নিহত ২

দুর্ঘটনা

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামে বৃষ্টির স্রোতে সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে ড্রেনে পড়ে চালক ও এক নারী নিহত হয়েছেন। বুধবার (৩০ জুন) দুপুরের দিকে নগরের ষোলশহর দুই নম্বর গেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, খদিজা বেগম (৬৫) ও অটোরিকশা চালক মো. সুলতান (৩৪)। বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া

জানা যায়, সকাল থেকে চট্টগ্রামে বৃষ্টি হচ্ছে। বৃষ্টিতে ২ নম্বর গেটের মেয়র গলি এলাকায় টিঅ্যান্ডটি কলোনির বাইলেন সড়কের পার্শ্ববর্তী বড় ড্রেনে প্রচণ্ড স্রোত ছিল। বেলা সাড়ে ১২টার দিকে সেখানে পড়ে যায় সিএনজিচালিত অটোরিকশা। অটোটি ডুবে গেলে তিন যাত্রী উঠে আসেন। কিন্তু নিহত দুজন অটোরিকশায় আটকা পড়ে ডুবে যান। পরে ফায়ার সার্ভিসসহ স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া জানান, দুপুর দেড়টার দিকে আহতদের উদ্ধার করে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ