30 C
আবহাওয়া
৮:২৪ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » ঘুরে দাঁড়াচ্ছেন পরীমনি

ঘুরে দাঁড়াচ্ছেন পরীমনি

পরীমনি

বিনোদন ডেস্ক: বর্তমানে বিনোদন জগতের আলোচিত নাম চিত্রনায়িকা পরীমনি। ঢাকা বোট ক্লাবের ঘটনায় বেশ বিপাকেই রয়েছেন জনপ্রিয় এ অভিনেত্রী। গত ৯ জুন রাতে ব্যবসায়ী নাসির উদ্দিন (নাসির ইউ) মাহমুদসহ কয়েকজনের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন ঢাকাই ছবির এ অভিনেত্রী। এর দুদিন পরই গুলশানের অল কমিউনিটি ক্লাবে এই নায়িকার বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ উঠেছে।  গত ৭ জুন পরীমনি ও তার সঙ্গে আরও কয়েকজন ওই ক্লাবে গিয়ে গ্লাস ভাঙচুর করেছেন বলে অভিযোগ তোলা হয়।

তোপের মুখে থাকা এই অভিনেত্রী সব ভুলে শুটিংয়ে ফিরছেন। জানা গেছে, সঞ্জয় সমাদ্দার পরিচালিত ‘বায়োপিক’- সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে পুনরায় ক্যামেরার সামনে দাঁড়াবেন ঢাকাই সিনেমার ডানাকাটা পরী। আগস্টের শুরুতে পরীমনি ‘বায়োপিক’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন বলে জানিয়েছেন পরিচালক।

সঞ্জয় সমাদ্দার পরিচালিত এই সিনেমায় এই নায়িকার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক সিয়াম। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমার মাধ্যমে রুপালি জগতে পরিচালক হিসেবে অভিষেক হবে সঞ্জয়ের। নির্মাতা জানান, করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে আগস্টের শুরুর দিন থেকেই ক্যামেরা চালু হবে। ঢাকাসহ দেশের নানা লোকেশনে হবে সিনেমার দৃশ্যধারণের কাজ।

পরীমনি অভিনীত সর্বশেষ ‘স্ফুলিঙ্গ’ মুক্তি পেয়েছে। এছাড়া ‘দ্য অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘মুখোশ’সহ এই অভিনেত্রীর বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

উল্লেখ্য, পরীমনির আসল নাম শামসুন্নাহার স্মৃতি। ২৪ অক্টোবর ১৯৯২ সালে সাতক্ষীরায় জন্ম গ্রহণ করেন। যিনি পরীমনি নামে অধিক পরিচিত, একজন বাংলাদেশী মডেল ও অভিনেত্রী।  ছোটবেলায় মা সালমা সুলতানাকে ও বাবাকে হারানোর পর পরীমনি বড় হয়েছেন পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে। সেখান থেকেই তিনি তার মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক শেষ করেন। সাতক্ষীরা সরকারি কলেজে বাংলা বিভাগে ব্যাচেলর অফ আর্টস (বিএ) (সম্মান) এ পড়াকালীন ২০১১ সালে ঢাকায় চলে আসেন এবং বুলবুল ললিতকলা একাডেমি (বাফা)য় নাচ শেখেন।

২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। রানা প্লাজা (২০১৫) ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হল প্রণয়ধর্মী আরো ভালোবাসবো তোমায়, লোককাহিনী নির্ভর মহুয়া সুন্দরী, এবং অ্যাকশনধর্মী রক্ত ।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ