29 C
আবহাওয়া
৬:১৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

রাজধানীতে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

রাজধানীতে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

বিএনএ, ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরে তানজিনা ইসলাম দীপ্তি (১৭) নামে এক কলেজ শিক্ষার্থী গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি পরিবারের। মঙ্গলবার (৩০ মে) সন্ধ্যা ৬টার দিকে কামরাঙ্গীরচর মাতবর বাজার হারিকেন কারখানা গলির একটি বাসায় এ ঘটনা ঘটে।

স্বজনরা ওই শিক্ষার্থীকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সোয়া ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালে শিক্ষার্থীর ভাই তানভির আহমেদ তাসিন জানায়, তারা কামরাঙ্গীরচর মাদবর বাজার হারিকেন কারখানা গলির একটি বাসায় ভাড়া থাকেন। এক বোন ও দুই ভাইয়ের মধ্যে তানজিনা ছিল বড়। তার বোন বকশিবাজার ড. শহীদুল্লাহ কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল।

তানভির আরও জানায়, সোমবার (২৯ মে) রাতে একই এলাকার ইব্রাহিম ও জীবন নামের দুই যুবক আমাদের বাসায় এসে মায়ের কাছে তানজিনার নামে আজেবাজে কথা বলে। এরপর মা তানজিনাকে বকাঝকা করেন। মঙ্গলবার (৩০ মে) তানজিনা কোচিং শেষে বাসায় দেরি করে আসায় তাকে আবারও বকাঝকা করেন মা। কিছুক্ষণ পর তানজিনা নিজের কক্ষে গিয়ে দরজা বন্ধ করে দেয়।

এতে তাদের সন্দেহ হলে তানজিনাকে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ধাক্কা দিয়ে দেখে সে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। দ্রুত ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে ঢামেকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল,বিএম

Loading


শিরোনাম বিএনএ