32 C
আবহাওয়া
৮:০৩ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজশাহীতে পুকুরে ডুবে প্রাণ গেল দুই শিশুর

রাজশাহীতে পুকুরে ডুবে প্রাণ গেল দুই শিশুর

রাজশাহীতে পুকুরে ডুবে প্রাণ গেল দুই শিশুর

বিএনএ, রাজশাহী: রাজশাহী নগরীর হেতমখাঁ ছোট মসজিদ এলাকায় পুকুরের পানিতে ডুবে নির্ঝর (৯) ও অনন্ত (৭) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩০ মে) দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত নির্ঝর নগরীর হেতমখাঁ ছোট মসজিদ এলাকার নিরেনের ছেলে এবং হেতমখাঁ আজিজুর রহমান প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র। এছাড়া অনন্ত একই এলাকার গোবিন্দর ছেলে এবং একই স্কুলের প্রথম শ্রেণীর ছাত্র। তাদের বাবা পেশায় শ্রমজীবী।

স্থানীয়রা জানান, নির্ঝর ও অনন্তর বাবা-মা শ্রমজীবী মানুষ এবং তারা পরস্পর প্রতিবেশী। সকালে নিজ নিজ সন্তানকে স্কুলে পাঠিয়ে তারা কাজে চলে যান। দুপুরে বাড়ি ফিরে দেখেন ওই দুই শিশুর কেউ বাড়িতে নেই। প্রতিবেশীরা জানায়, ওই শিশুদের গোসল করতে পুকুরের দিকে যেতে দেখেছে। এরপর খোঁজাখুঁজি শুরু করেন। এরই মধ্যে পাশের হেতমাখাঁ কবরস্থান পুকুরে নির্ঝরের মরদেহ ভেসে ওঠে।

পরে একই স্থান থেকে অনন্তের নিথর দেহ ওঠানো হয়। এ সময় তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক জানান অনেক আগেই তার মৃত্যু হয়েছে। এরপর খবর পেয়ে বোয়ালিয়া থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরিবারসহ আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ শুরু করে। এ ঘটনায় ওই দুই শিশুর পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। তাদের বাবা-মা শোকে বাকরুদ্ধ হয়ে গেছেন।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, খবর পেয়ে তারা কিছুক্ষণ আগেই ঘটনাস্থলে পৌঁছেছেন। তারা একটি মরদেহ পেয়েছেন এবং অন্যজনের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে বলে জানতে পেরেছেন। বর্তমানে তারা বিষয়টি তদন্ত করে দেখছেন বলে জানান।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ