38 C
আবহাওয়া
৪:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » টাঙ্গাইলে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

টাঙ্গাইলে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

টাঙ্গাইলে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

বিএনএ, টাঙ্গাইল: টাঙ্গাইলের ধনবাড়ীতে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্রীসহ ৪ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক যাত্রী। রোববার (৩০ এপ্রিল) দুপুর পৌ‌নে ১টার দি‌কে টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়‌কের ধনবাড়ী উপ‌জেলার বা‌ঘিল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে।

নিহতরা হলেন- বাঘিল গ্রামের কালাম মিয়ার মেয়ে রশনি আক্তার, জয়নাল মিয়ার মেয়ে বিথী আক্তার, নরিল্লাহ গ্রামের নিয়ত আলীর ছেলে ও অটোরিকশা চালক হামিদ মিয়া (৬৫), গোপালপুর উপজেলার হাদিরা গ্রামের জালাল মিয়া ছেলে যাত্রী মোস্তফা মিয়া (৫২)। রশনি ও বিথী আক্তার বাইঘাট উচ্চ বিদ্যালয়ের ছাত্রী বলে জানা গেছে।

এদিকে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহতদের ঘটনায় স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে প্রায় ১ ঘণ্টা টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রাখেন। এতে যানজটের সৃষ্টি হলে ভোগান্তিতে পড়েন চলাচলকারীরা। পরে প্রশাসনের হস্তক্ষেপে অবরোধ তুলে নেন বিক্ষুব্ধ জনতা।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন জানান, উপজেলার বাঘিল এলাকায় জামালপুর থেকে ঢাকাগামী একটি বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার চালকসহ ২ জন মারা যান। হাসপাতালে নেওয়ার পথে আরও দুইজনের মৃত্যু হয়। তাদের মরদেহ স্বজনরা নিয়ে গেছেন। বাকি দুইজনের মরদেহ থানায় রয়েছে। এ বিষয়ে নিহতদের পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ করেনি। বাসটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে। আইনগত বিষয় প্রক্রিয়াধীন।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ