28 C
আবহাওয়া
৮:৩৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ৮০ শতক জমির ধান কাটার টাকা দিলেন ইউপি সদস্য হেলাল

৮০ শতক জমির ধান কাটার টাকা দিলেন ইউপি সদস্য হেলাল


বিএনএ,কক্সবাজার : কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়ন এর চাটাবুনিয়া গ্রামের অসহায় কৃষক ছৈয়দ নুরের প্রায় ৮০ শতক জমির ধান কাটার শ্রমিক দিয়ে সহযোগিতা করলেন ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন।

রোববার (৩০ এপ্রিল) নিয়োজিত ১০ জন শ্রমিক ধান কেটে কৃষকের ঘরে তুলে দেন। যার সম্পূর্ণ টাকা বহন করেছেন সমাজসেবক হেলাল উদ্দিন। হেলালের উদারতা ও মানবিকতায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কৃষক ছৈয়দ নুর।

তিনি জানান , ধান পেকে গেলেও ফসল কেটে ঘরে তোলার টাকা ছিল না আমার । বিষয়টি মেম্বার হেলাল উদ্দিনকে জানালে, তিনি নিজের টাকায় শ্রমিক দিয়ে সহযোগিতা করেছেন। ধান গুলো কেটে দিয়ে আমার বিপদ থেকে উদ্ধার করেছেন তিনি৷ আজকাল কার দিনে এমন জনপ্রতিনিধি পাওয়া ভাগ্যের ব্যাপার। সবাই সহযোগিতা করতে চাইনা। আমাদের মেম্বারের মানবতা ও মহৎ কাজে আমরা তার কাছে আজীবন কৃতজ্ঞ থাকবো।

তরুণ সমাজসেবক হেলাল উদ্দিনের মানবিক কর্ম দেখে এলাকাবাসী সন্তুষ্টির কথা জানিয়েছেন। তার এবং পরিবারের জন্য মঙ্গল কামনা করেছেন৷

রাজাপালং এর ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হেলাল উদ্দিন বলেন, জনপ্রতিনিধি হিসেবে নয়, একজন মানুষ হিসেবে মানুষের পাশে থাকার চেষ্টা করি সবসময় । কৃষক ছৈয়দ নুর তার অক্ষমতার কথা জানালে সহযোগিতায় পাশে দাঁড়াতে সাধ্যমত চেষ্টা করেছি। এটি আমার মরহুম পিতা বখতিয়ার আহমদ মেম্বারের শিক্ষা। আমি এভাবে আজীবন মানুষের পাশে থাকতে চাই, সাধারণ মানুষের সেবা করে বাকি জীবন কাটাতে চাই৷

বিএনএ/ শাহীন , ওজি

Loading


শিরোনাম বিএনএ