27 C
আবহাওয়া
৭:২৪ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » লা-লিগায় হোচট খেল জায়ান্ট বার্সা

লা-লিগায় হোচট খেল জায়ান্ট বার্সা

লা-লিগায় হোচট খেল জায়ান্ট বার্সা

বিএনএ ক্রীড়া ডেস্ক: স্প্যানিশ লা লিগায় লিওনেল মেসির গোলে এগিয়ে গিয়েও গ্রানাডার কাছে ২-১ গোলে হার মেনেছে শিরোপা প্রত্যাশী বার্সেলোনা।বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে ঘরের মাঠ ক্যাম্প ন্যূতে  গ্রানাডার মুখোমুখি হয় জায়ান্ট বার্সা। এই ম্যাচ জিতে শিরোপা জয়ের দৌড়ে এগিয়ে যাওয়ার সুযোগ ছিল তাদের সামনে। কিন্তু শিরোপা জয়ের দৌড়ে এগিয়ে যাওয়া হয়নি।ফলে রিয়াল মাদ্রিদ এবং অ্যাতলেটিকো মাদ্রিদকে টপকে শীর্ষে উঠাও হলো না রোনাল্ড কোমানের শিষ্যদের।

নিজেদের মাঠে বল দখল এবং আক্রমণে এগিয়ে ছিল কাতালানরা। পুরো ম্যাচে গ্রানাডা শট নিয়েছে মাত্র ৫টি। ম্যাচের ২৩ মিনিটে লিওনেল মেসির গোলে এগিয়ে যায় স্প্যানিশ জায়ান্টরা।ডি-বক্সের বাইরে গ্রিজমানকে পাস দিয়ে দ্রুত ভেতরে ঢুকে পড়েন মেসি। সঙ্গে লেগে থাকা প্রতিপক্ষের একজনকে এড়িয়ে বল ধরার ফাঁকেই ফরাসি ফরোয়ার্ড দারুণভাবে শরীরটা ঘুরিয়ে ফিরতি পাস বাড়ান। আর বল ধরে বাঁ পায়ের কোনাকুনি শটে ঠিকানা খুঁজে নেন আর্জেন্টাইন তারকা।

বিরতির পর বিরতির পর দারুণভাবে ঘুরে দাঁড়ায় সফরকারীরা। ৬৩ মিনিটে ডারউইন মেচিস গোলে সমতায় ফেরে গ্রানাডা। এই গোলের পর ম্যাচ অফিসিয়ালদের কিছু একটা বলে সরাসরি লাল কার্ড দেখেন বার্সা কোচ রোনাল্ড কোম্যান।বাকি সময় তিনি ডাগআউটে দাঁড়াতে পারেননি।

৭৯ মিনিটে গোল করে গ্রানাডাকে এগিয়ে নেন জর্গে মলিনা। ফলে ২-১ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা। আর বার্সেলোনার মাঠে এটি ছিল গ্রানাডার ঐতিহাসিক জয়।

এই হারে ৩৩ ম্যাচ থেকে ৭১ পয়েন্ট নিয়ে কাতালানরা রয়েছে তৃতীয় স্থানে। সমান ম্যাচ থেকে সমান পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ আছে দ্বিতীয় স্থানে। আর ৩৩ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে  শীর্ষে আছে অ্যাটলেটিকো। সেভিয়াও  শিরোপার দৌড়ে আছে, ৩৩ ম্যাচে তাদের পয়েন্ট ৭০।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ