29 C
আবহাওয়া
৮:৩৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি বায়াস্ট পার্টিযান তত্ত্বাবধায়ক সরকার চায়: ওবায়দুল কাদের

বিএনপি বায়াস্ট পার্টিযান তত্ত্বাবধায়ক সরকার চায়: ওবায়দুল কাদের

বিএনপি বায়াস্ট পার্টিযান তত্ত্বাবধায়ক সরকার চায়: ওবায়দুল কাদের

বিএনএ: বিএনপি বায়াস্ট পার্টিযান তত্ত্বাবধায়ক সরকার চায়। নির্বাচনে জেতার গ্যারান্টি দেবে এ রকম তত্ত্বাবধায়ক সরকার চায় দলটি। এ মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সচিবালয়ে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তত্ত্বাবধায়ক সরকারের বিষয়টিকে পার্টিযান করে ফেলেছে বিএনপি। সেটা ২০০১ সালের নির্বাচনে। সেই নির্বাচনে তত্ত্বাবধায়ক সরকারকে যে অবস্থায় নিয়ে যাওয়া হয়েছে, বঙ্গভবনে শপথ নিতে না নিতেই কি হলো, ১৩ জন সচিব বাদ!’

ওবায়দুল কাদের বলেন, ‘বাংলাদেশের সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। বিশ্বের অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো নির্বাচন হবে। তারা (বিএনপি) তত্ত্বাবধায়ক সরকার খুঁজে পাবে অনলি ইন পাকিস্তান। দ্যাট ইজ নট এ গুড এক্সাম্পল ফর ডেমোক্রেসি।’

আমরা অনেকের চেয়ে ভালো আছি দাবি করে সেতুমন্ত্রী বলেন, দ্রব্যের দাম বাড়লেও আমরা অনেকের চেয়ে ভালো আছি। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের পর সারা বিশ্বে দ্রব্যমূল্য লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

অন্য দেশে এক রাতের ব্যবধানে দেড়শ টাকার মুরগি আড়াইশ’ টাকা হয় কিনা- এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এ রকম হয়, ইংল্যান্ডেও হয়েছে। এ অনিয়মগুলোর মধ্যে নিয়মও হচ্ছে। অভিযান তো চালাতে হবে। রমজান এলে এ সময়টাতে অসাধু ব্যবসায়ীরা কারসাজি করে। এসব বিষয় আমাদের দেশে নতুন নয়। আগেও হয়েছে এখনো হচ্ছে। তবে সরকার চুপ করে বসে আছে তা তো নয়। সরকার তার দায়িত্ব পালন করছে। অ্যাকশন কিন্তু নিচ্ছে।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ