38 C
আবহাওয়া
৩:১৬ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বিটিভি বিতর্কে যবিপ্রবিকে হারিয়ে বিজয়ী কুবি

বিটিভি বিতর্কে যবিপ্রবিকে হারিয়ে বিজয়ী কুবি

বিটিভি বিতর্কে যবিপ্রবিকে হারিয়ে বিজয়ী কুবি

বিএনএ, কুবি : বাংলাদেশ টেলিভিশন বিতর্কে-২০২২ এ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়। বুধবার (৩০ মার্চ) সকাল সাড়ে ১০ টায় ‘নিজ জমিতে চাষের অধিকার থাকলেও গৃহনির্মাণ অধিকার সীমিত করা উচিত’ এই বিষয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হল টিম এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল টিমের মধ্যে বিতর্কটি অনুষ্ঠিত হয়।

বিতর্কে পক্ষ দল ছিলো শেখ হাসিনা হল টিম , যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং বিপক্ষ দল ছিলো শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল টিম, কুমিল্লা বিশ্ববিদ্যালয়।

বিজয়ে উল্লাসিত হয়ে কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সভাপতি আল নাঈম বলেন, জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগিতায় বিজয়লাভ আমাদের ধারাবাহিক কার্যক্রমের ফলাফল। কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে বিতর্কের মাধ্যমে সুনাম বয়ে আনতে সবসময় কাজ করবে কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি। বিতর্কের মানোন্নয়নে আমাদের কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে। এ জয় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের। বিতর্কে শ্রেষ্ঠ বক্তা হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী মো. তারিকুল ইসলাম।

উল্লেখ্য, বিতর্কে ১ম বক্তা ছিলেন আইন বিভাগের শিক্ষার্থী মুসা ভূঁইয়া, ২য় বক্তা ছিলেন আব্দুর রহমান, ৩য় বক্তা ও দল নেতা ছিলেন মো. তারিকুল ইসলাম।

বিএনএনিউজ২৪.কম/হাবিবুর রহমান হাবিব/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ