37 C
আবহাওয়া
৫:৪৮ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » সিএনজি টেক্সিযোগে সংসদে এলেন সর্বকনিষ্ঠ সংসদ সদস্য আজিজুল

সিএনজি টেক্সিযোগে সংসদে এলেন সর্বকনিষ্ঠ সংসদ সদস্য আজিজুল


বিএনএ, ঢাকা : দ্বাদশ জাতীয় সংসদের শুরুর দিনে সিএনজিতে করে সংসদে এলেন সর্বকনিষ্ঠ সংসদ সদস্য আজিজুল। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সংসদে যোগ দিতে তাকে সিএনজি টেক্সী যোগে আসতে দেখা যায়।
সিএনজি থেকে নেমে সাংবাদিকদের মুখোমুখি হলে তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার যে ঘোষণা প্রধানমন্ত্রী দিয়েছেন, আমরা তরুণরা স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করবো।

সংসদ সদস্য নির্বাচিত হওয়ার ব্যাপারে এক প্রশ্নের জবাবে আজিজুল বলেন, এখানে ম্যাজিক না। ভালোবাসা। মানুষ এত পরিমাণে দোয়া দিয়েছে। তাদের ভালোবাসা নিয়ে আমি সংসদে এসেছি।

নিজের দায়িত্ব সম্পর্কে তিনি বলেন, মানুষের কল্যাণের জন্য কাজ করতে হবে। এটা আমার দায়িত্ব হয়ে গেছে।

উল্লেখ্য, বাংলাদেশের সর্বকনিষ্ঠ সংসদ সদস্য হয়ে রেকর্ড গড়লেন আজিজুল ইসলাম খন্দকার আজিজ। সার্টিফিকেট অনুযায়ী বর্তমানে খন্দকার আজিজের বয়স মাত্র ২৮ বছর। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসন থেকে ৯ হাজার ৫৭৫ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন।

আজিজুল ইসলাম খন্দকার আজিজের প্রতিপক্ষও ছিলেন দুই হেভিওয়েট প্রার্থী। একজন নৌকা প্রতীকের আলোচিত-সমালোচিত যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদ্য সাবেক সংসদ সদস্য শাহীন চাকলাদার। অন্যজন স্বতন্ত্র প্রার্থী ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও দু’বারের উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন।
দুই হেভিওয়েটকে হারিয়ে সবাইকে চমকে দিয়েছেন তিনি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারাদেশে নির্বাচিত সংসদ সদস্যের মধ্যে বয়সে সবার ছোট আজিজুল ইসলাম খন্দকার আজিজ।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ