37 C
আবহাওয়া
৬:৫০ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » সানাই ও শিমুলের ‘জীবনের শেষ দিন’

সানাই ও শিমুলের ‘জীবনের শেষ দিন’

সানাই

বিনোদন ডেস্ক: কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে শুটিং সম্পন্ন হলো ‘জীবনের শেষ দিন’। জনপ্রিয় সংগীত শিল্পী কাজী শুভ ও বর্ষা স্মীতার নতুন গান -এর মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন মডেল সানাই রাজ ও সাদিকুর শিমুল। দেশের সুনামধন্য একটি প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে মিউজিক ভিডিওটি মুক্তির অপেক্ষায়।

নির্মাতা আবির স্বপ্নবাজ পরিচালিত এ মিউজিক ভিডিওটি চিত্রায়িত হয়েছে । মিউজিক ভিডিওটির গানের কথা লিখেছেন শহীদ আল বেরুনি বিপুল। সংগীত পরিচালনায় করেছে রিয়েল আশিক।

এ ব্যাপারে কথা হয় পরিচালক আবির স্বপ্নবাজ সাথে তিনি বলেন, মিউজিক ভিডিওটি বেশ সময় নিয়ে চিত্রায়িত করা হয়েছে। গল্পটাও ভিন্ন আঙ্গকের। প্রত্যাশার চেয়েও ভাল অভিনয় করেছেন সানাই রাজ ও সাদিকুর শিমুল। নতুন এই মিউজিক ভিডিওটি দর্শক-শ্রোতাদের মন জয় করবে বলে আমার বিশ্বাস।

মডেল সানাই রাজ বলেন, চৌকশ আর খুবই মেধাবী পরিচালক আবির স্বপ্নবাজ এর মিউজিক ভিডিওতে কাজ করতে পেরে আমি ভীষণ আনন্দিত। শিমুলের সঙ্গে আমার রসায়ন ভালো ছিল। চেষ্টা করছি অভিনয়ের সর্বোচ্চটা দেবার। বাকিটা বিচার করবেন দর্শক। আশা করি সবার ভাল লাগবে।

মডেল সাদিকুর শিমুল বলেন, ‘চমৎকার একটি মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। গানের কথাগুলোও চমৎকার। শুভ ভাই ও বর্ষা আপু অসাধারণ গেয়েছেন। চেষ্টা করেছি অভিনয়ে নৈপুন্যতা দেখানোর। আশা করছি দর্শক নিরাশ হবেন না।

বিএনএ/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ