27 C
আবহাওয়া
৫:৪৪ অপরাহ্ণ - মে ২৭, ২০২৪
Bnanews24.com
Home » আমাদের স্বাধীনতার চেতনাকে ধ্বংস করেছিল বিএনপি:শেখ হাসিনা

আমাদের স্বাধীনতার চেতনাকে ধ্বংস করেছিল বিএনপি:শেখ হাসিনা


বিএনএ বরিশালঃ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন- বিএনপি আমাদের স্বাধীনতার চেতনাকে ধ্বংস করেছিল। ক্ষমতায় থেকে মানুষের ভাগ্য না গড়ে নিজেদের ভাগ্য গড়েছিল বিএনপি-জামায়াত। তারা মানুষের সম্পদ ধ্বংস করেছে। উন্নতি করেছে নিজের আর্থিক অবস্থা। জনগণের কথা তারা ভাবেনি। সেই দলই এখন বাসে-ট্রেনে আগুন দিয়ে ক্ষতি করছে রাষ্ট্রীয় সম্পদ। হুমকির মুখে ফেলছে মানুষের জীবনমাল।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে বরিশালের বঙ্গবন্ধু উদ্যানের জনসভায় একথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, বাবা-মা সব হারিয়েছি। সব হারিয়ে এই দেশে এসেছি। কষ্ট বুকে নিয়ে এই দেশ এই দেশের মানুষকে আপন করে নিয়েছি। পরিবার হিসেবে গ্রহণ করেছি। আর একটা পরিবারকে যেভাবে রক্ষা করতে হয়, উন্নতি করতে হয়, সেভাবেই আমি মানুষের জন্য কাজ করছি। যে স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু সেই স্বপ্নই আমি বাস্তবায়ন করতে চাই।

এ সময় বরিশালবাসীর উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, আপনাদের জন্য সুখবর আছে, ভাঙ্গা থেকে বরিশাল-কুয়াকাটা-পায়রা পোর্ট পর্যন্ত ৬ লেনের রাস্তা তৈরি করে দিব। ইতোমধ্যে ভূমি অধিগ্রহনের কাজ শুরু হয়ে গেছে। এশিয়ানডেভেলপমেন্ট ব্যাংকের সাথে আলোচনা হয়েছে, সেখান থেকে আমরা অর্থ নিব। এই বরিশালের মানুষের আর কোনো দুর্ভোগ থাকবে না। আধুনিক রাস্তা তৈরি করে দিয়ে চলার পথ সহজ করে দিবো।

তিনি আরও বলেন, শস্যভাণ্ডার হিসেবে বরিশালের সুনাম ফিরিয়ে আনতে চাই। বরিশালে মেডিকেল খুলে দিয়েছি, এ ছাড়া মেডিকেল বিশ্ববিদ্যালয় খুলে দেওয়া হবে।

এর আগে দুপুর ১টায় প্রধানমন্ত্রী সড়ক পথে বরিশাল সার্কিট হাউজে পৌঁছান প্রধানমন্ত্রী। পরে বিকেল ৩টায় বোন শেখ রেহানাকে নিয়ে বঙ্গবন্ধু উদ্যানের জনসভা মঞ্চে ওঠেন তিনি।

বিএনএ/ সাইয়েদ কাজল, ওজি

Loading


শিরোনাম বিএনএ