30 C
আবহাওয়া
৮:২২ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রীর স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়ার একনিষ্ঠ সহযোগী হতে চাই: নাসিম

প্রধানমন্ত্রীর স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়ার একনিষ্ঠ সহযোগী হতে চাই: নাসিম


বিএনএ, ফেনী : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-১ (পরশুরাম, ফুলগাজী, ছাগলনাইয়া) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

বুধবার (২৯ নভেম্বর) সকালে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসারের কার্যালয়ে আলাউদ্দিন চৌধুরী নাসিম তাঁর মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন, ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন, বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু, জেলা আওয়ামীলীগের সদস্য জহিরুল ইসলাম বাবু, পরশুরাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল উপস্থিত ছিলেন।

পরশুরাম উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার (ইউএনও) আফরোজা হাবিব শাপলা জানান তাঁর কার্যালয়ে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম তাঁর মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

দুপুরে ফুলগাজী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার তানুয়া ভূঁইয়ার নিকট আলাউদ্দিন চৌধুরী নাসিম তাঁর মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

এসময় জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার, ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার, সাধারণ সম্পাদক ও আনন্দপুর ইউপি চেয়ারম্যান হারুন মজুমদার।

ফেনী-১ আসনের নৌকার প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেন, অতীতে আমি নি:স্বার্থ ভাবে এলাকার উন্নয়ন করে গেছি, এখনও করতেছি ভবিষ্যতে ও করে যাব ইনশা আল্লাহ। এমপি হই বা না হই আমি আপনাদের সাথে ছিলাম, আছি এবং থাকব ইনশা আল্লাহ। কারণ আমি জাতির পিতার আদর্শে অনুপ্রাণিত একজন সৈনিক এবং তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গড়ার একজন একনিষ্ঠ সহযোগী হতে চাই।

অপরদিকে বুধবার বিকালে ছাগলনাইয়ায় অভ্যর্থনা অনুষ্ঠানের আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নেতকর্মীদের উদ্দেশ্য ফেনী-১ আসনের নৌকার মনোনীত প্রার্থী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সদস্য আলাউদ্দিন চৌধুরী নাসিম বলেন,

ভাল কাজ করার জন্য সবাইকে প্রতিযোগিতা করতে হবে।মানুষের জন্য কাজ করার প্রতিযোগিতা দলের জন্য মঙ্গল।ব্যক্তি পূজা আমি বিশ্বাস করি না।সবাইকে তৃণমূলের মানুষের জন্য কাজ করে এগিয়ে যেতে হবে।সবাই নৌকার লোক।নৌকার জন্য কাজ করতে হবে।বঙ্গবন্ধু কন্যার হাতকে শক্তিশালী করতে হবে।

অনুষ্ঠানে ছাগলনাইয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেলের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বশর তপন,জেলা আ’লীগের সদস্য মিজানুর রহমান মজুমদার,

সহ-সভাপতি শেখ আব্দুল্লাহ, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু,পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম মজুমদার, ছাগলনাইয়া পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র মোহাম্মদ মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি এনামুল হক মজুমদার,উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক প্রমুখ।

 

আলাউদ্দিন চৌধুরী নাসিমকে এর আগে পাঠাননগর ইউনিয়ন,রেজু মিয়া ব্রীজ ও মহামায়ায় অভ্যুর্থনা দেওয়া হয়।

ছাগলনাইয়ায় আলাউদ্দিন চৌধুরী নাসিমের আগমনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত হয়। প্রতিটি ইউনিয়ন থেকে ছুটে আসেন নেতাকর্মীরা।এসময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/ এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

 

 

Loading


শিরোনাম বিএনএ