31 C
আবহাওয়া
১২:৩৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » নির্বাচন করবেন হিরো আলম

নির্বাচন করবেন হিরো আলম

নির্বাচন করবেন হিরো আলম

বিএনএ, বগুড়া: বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে নির্বাচন করার জন্য বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) হয়ে মনোনয়ন ফরম তুলেছেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় বগুড়ার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে পাঠানো প্রার্থীর তালিকা থেকে এ তথ্য জানা যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন হিরো আলমের ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ।

তিনি বলেন, আলম ভাই (হিরো আলম) আমাকে বলেছেন, বগুড়া থেকে মনোনয়ন কিনতে। এ কারণে একতারা প্রতীকের দল (সুপ্রিম পার্টি) থেকে মনোনয়ন তোলা হয়েছে। বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে ভোট করার প্রাথমিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জেলা নির্বাচন অফিস থেকে আমি মনোনয়ন তুলেছি।
আলম ভাই বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বগুড়ায় এসে মনোনয়নপত্র জমা দেবেন।

এর আগে বুধবার দুপুরে তিনি হিরো আলমের পক্ষে বগুড়া জেলা নির্বাচন অফিস থেকে সুপ্রিম পার্টির প্রার্থী হিসেবে মননোয়নপত্র সংগ্রহ করেন।

গত ১০ আগস্ট নির্বাচন কমিশনের নিবন্ধন পায় বাংলাদেশ সুপ্রিম পার্টি। সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী ওয়াল হুসেইনী আল মাইজভাণ্ডারী দলটির প্রতিষ্ঠাতা। দলটির নির্বাচনী প্রতীক একতারা।

বগুড়ার জ্যেষ্ঠ জেলা নির্বাচন কর্মকর্তা মাহামুদ হাসান বলেন, আশরাফুল হোসেন আলম নামের এক ব্যক্তির পক্ষে বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে মনোনয়ন সংগ্রহ করা হয়েছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ