27 C
আবহাওয়া
১০:৩৮ পূর্বাহ্ণ - মার্চ ২, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে হত্যা মামলার আসামি গ্রেফতার

চট্টগ্রামে হত্যা মামলার আসামি গ্রেফতার


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামে নির্বাচনী সহিংসতায় নিহত শুক্কুর হত্যা মামলার আসামি শহিদুল্লাহ চৌধুরীকে (৫৬) গ্রেফতার করেছে র‌্যাব-৭।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব-৭। এরআগে মঙ্গলবার (২৮ নভেম্বর) চট্টগ্রাম মহানগরীর খুলশী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শহিদুল্লাহ সাতকানিয়া থানার মীরপাড়া গ্রামের মৃত আবদুস সাত্তারের ছেলে।

র‌্যাব জানায়, ২০২২ সালের ৭ ফেব্রুয়ারি সাতকানিয়ার ইউনিয়ন পরিষদগুলোর নির্বাচন অনুষ্ঠিত হয়। সাতকানিয়ার বাজালিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে নির্বাচন করেন তাপস কান্তি দত্ত। তাপস কান্তি দত্তের মালিকানাধীন ফিলিং স্টেশনে চাকরি করতেন নিহত আবদুল শুক্কুর। নির্বাচনে আব্দুল শুক্কুর তার মালিক তাপস কান্তির পক্ষে নির্বাচনী প্রচারণা করেন। এতে প্রতিপক্ষ দল তার উপর ক্ষিপ্ত হন।

নির্বাচনের দিন প্রতিপক্ষের লোকজন আবদুল শুক্কুরকে মারধর এবং গুলি করে হত্যা করে। এ ঘটনায় নিহতের বড় ভাই বাদী হয়ে শহিদুল্লাহ চৌধুরীকে প্রধান আসামি করে সাতকানিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আত্মগোপনে চলে যান শহিদুল্লাহ। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে খুলশী এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। তাকে সাতকানিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ