28 C
আবহাওয়া
৭:৫৯ পূর্বাহ্ণ - মে ২৬, ২০২৪
Bnanews24.com
Home » চাঁপাইনবাবগঞ্জে নির্বাচন অফিস লক্ষ্য করে ককটেল নিক্ষেপ

চাঁপাইনবাবগঞ্জে নির্বাচন অফিস লক্ষ্য করে ককটেল নিক্ষেপ

ককটেল

বিএনএ ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জে জেলা নির্বাচন অফিসের পেছনে দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৮ নভেম্বর) রাত ৯টার দিকে ককটেল দুটি বিস্ফোরণের শব্দ পাওয়া যায। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

স্থানীয়রা জানায়, জেলা নির্বাচন অফিসের পেছন দিকের একটি ফাঁকা জায়গা থেকে নির্বাচন অফিস লক্ষ্য করে ককটেল ছোঁড়া হয়। এ সময় পরপর দুটি ককটেল বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, রাত নয়টার দিকে কে বা কারা অন্ধকারের মধ্যে নির্বাচন অফিসের পেছনের সীমানা প্রাচীরে দুটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে নির্বাচন অফিসের কোনো ক্ষয়ক্ষতি বা কেউ হতাহত হয়নি।

ওসি বলেন, ঘটনার পরপরই পুলিশ চারদিক ঘিরে ফেলে। তবে কাউকে আটক করা যায়নি। এ ঘটনায় নিয়মিত পুলিশ পাহারার পাশাপাশি ঘটনাস্থলের আশেপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

জেলা নির্বাচন অফিসার মো. নজরুল ইসলাম জানান, কার্যালয়ে নির্বাচনসংক্রান্ত কাজ করার সময় তিনি দুটি বিস্ফোরণের শব্দ পান। নির্বাচন অফিসের পেছনের দিকে পর্যাপ্ত আলো এবং সিসি ক্যামেরার ব্যবস্থা করা হবে বলে বলে জানান তিনি।

এর আগে গত ২৬ নভেম্বর রাতে চাঁপাইনবাবগঞ্জ জেলা মোটর মালিক সমিতির কার্যালয়ের সামনে দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ