31 C
আবহাওয়া
১:২৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বাগেরহাটে বাসে আগুন

বাগেরহাটে বাসে আগুন


বিএনএ, বাগেরহাট : বাগেরহাটের রামপালে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার ফয়লা বাজারসংলগ্ন বাসস্ট্যান্ডের কাছে এ ঘটনা ঘটে। এ সময় আগুনে বাসের সবগুলো সিট পুড়ে ছাই হয়ে যায়। পরে রামপাল ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, রাত নয়টার দিকে হঠাৎ খুলনা-মোংলা মহাসড়কের ফয়লা বাজার-সংলগ্ন বাস স্টপেজের কাছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন লাগে। দ্রুত আশপাশে থাকা লোকজন সেখানে ছুটে যান। খবর পেয়ে পার্শ্ববর্তী ফাঁড়ির পুলিশ সদস্য এবং রামপাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ করেন। তবে ততক্ষণে আগুনে বাসের সব আসনই পুড়ে যায়। পুড়ে যাওয়া বাসের সামনে ও জানালার গ্লাসগুলোও ভেঙে গেছে। পুড়ে যাওয়া বাসটির সামনে আরও বাস দাঁড়ানো থাকলেও তাতে আগুন ছড়ায়নি।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম বলেন, ফয়লা বাসস্ট্যান্ডের অদূরে সড়কের পাশে একটি বাস দাঁড়িয়ে ছিল। হঠাৎ বাসটিতে আগুন ধরে যায়। এ সময় স্থানীয় লোকজন ও নিকটবর্তী পুলিশ ফাঁড়ির সদস্যরা আগুন নেভাতে ছুটে আসে। পরে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ