35 C
আবহাওয়া
২:৩৪ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » সেভিয়াকে হারিয়ে  শীর্ষস্থান সুসংহত করলো রিয়াল

সেভিয়াকে হারিয়ে  শীর্ষস্থান সুসংহত করলো রিয়াল

সেভিয়াকে হারিয়ে শীর্ষস্থান সুসংহত করলো রিয়াল

বিএনএ ক্রীড়া ডেস্ক: লা লিগায় সেভিয়ার বিপক্ষে ২-১ গোলের জয়ে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান আরও সুসংহত করেছে রিয়াল মাদ্রিদ।

রোববার (২৯ নভেম্বর) রাতে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত ম্যাচের শুরুতেই হতাশ হয় স্বাগতিকরা। ১১ মিনিটে আর্জেন্টাইন মিডফিল্ডার মার্কোস আকুনার কর্নারে দৃষ্টিনন্দন হেডে সেভিয়াকে লিড এনে দেন স্প্যানিশ স্ট্রাইকার রাফা মির। এরপর তার আরও একটি প্রচেষ্টা রুখে দেন রিয়াল গোলরক্ষক থিবো কর্তোয়া। ৩১ মিনিটে লুকাস ওকাম্পোসের শট ক্রসবারে প্রতিহত হয়। পরের মিনিটেই রিয়াল মাদ্রিদকে সমতায় ফেরান করিম বেনজেমা।

১-১ সমতায় বিরতিতে যায় দুই দল। দ্বিতীয়ার্ধে খেলার গতিটা কিছুটা মন্থর হয়ে যায়। স্কোরবোর্ডে পরিবর্তন না আসায় ধরেই নেয়া হচ্ছিল পয়েন্ট ভাগাভাগি করতে যাচ্ছে দুই দল। তবে শেষ দিকে জোরালো এক শটে গ্যালাক্টিকোদের জয় নিশ্চিত করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়র।

এডার মিলিতাওয়ের কাছ থেকে বল পেয়ে সেভিয়া ডিফেন্ডারদের বোকা বানান এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এরপর ডি বক্সের অনেকটা বাইরে থেকে ডান পায়ের নেয়া বুলেটগতির শট ফেরাতে সক্ষম হননি সেভিয়া গোলরক্ষক। ফলে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা। সেইসঙ্গে এই জয়ে এককভাবে শীর্ষস্থান সুসংহত করলো রিয়াল।

১৪ ম্যাচে ১০ জয় ও তিন ড্রয়ে তাদের পয়েন্ট ৩৩। দুইয়ে থাকা অ্যাথলেটিকো মাদ্রিদ সমান সংখ্যক ম্যাচ খেলে পিছিয়ে আছে চার পয়েন্ট ব্যবধানে। ১৪ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে বার্সেলোনার অবস্থান টেবিলের ছয় নম্বরে।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ