30 C
আবহাওয়া
৬:২৪ পূর্বাহ্ণ - মে ৩০, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি নির্বাচনে আসলে আসবে, না আসলে নাই: সালমান এফ রহমান

বিএনপি নির্বাচনে আসলে আসবে, না আসলে নাই: সালমান এফ রহমান

সালমান এফ রহমান

বিএনএ ডেস্ক: বিএনপি এখন বড় বড় কথা বলছে। তত্ত্বাবধায়ক সরকার না হলে নাকি তারা নির্বাচনে আসবে না। আমরা বলে দিতে চাই, সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে। কোনও তত্ত্বাবধায়ক সরকার হবে না। তারা নির্বাচনে আসলে আসবে, না আসলে নাই। এ কথা বলেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।

শনিবার (২৯ অক্টোবর) রাজধানীর আগারগাঁওয়ের শেরেবাংলা নগরে বাণিজ্য মেলার পুরনো মাঠে ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেন, এক এগারোর সময় আওয়ামী লীগ নেত্রীকে জেলে রেখে নির্বাচন করার ষড়যন্ত্র হয়েছিল, তা সফল হয়নি। আগামীতে ঢাকা জেলা আওয়ামী লীগ নেত্রীর পেছনে থেকে জেলার পাঁচটি আসনে এমপি উপহার দেবে।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি দেশকে জঙ্গিবাদী রাষ্ট্র বানাতে চায়। আমরা বেঁচে থাকতে সেটি হতে দেবো না, দেবো না। জিয়াউর রহমান বেঁচে থাকলে বঙ্গবন্ধু, শেখ কামাল, শেখ রাসেলকে হত্যার দায়ে তার ফাঁসি হতো।

সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাছিম বলেন, ঢাকা জেলার সম্মেলন জনসমুদ্রে পরিণত হয়েছে। বিএনপিকে সাম্প্রদায়িক শক্তি। তারা সংবিধানকে পদদলিত করেছে।  কোনও যড়যন্ত্র মেনে নেয়া হবে না উল্লেখ করে তিনি বলেন, সব সাম্প্রদায়িক শক্তিকে প্রতিহত করা হবে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ