24 C
আবহাওয়া
৯:৩৫ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » পল্লবীতে মাদরাসা দখলের ছবি তোলায় সাংবাদিকের ওপর হামলা

পল্লবীতে মাদরাসা দখলের ছবি তোলায় সাংবাদিকের ওপর হামলা

ইউসুফ আহমেদ তুহিন (৪০)

মাদরাসা থেকে শিক্ষক ও ছাত্রদের পিটিয়ে বের করে দেয়ার ছবি তোলা ও ভিডিও করার দায়ে এক সাংবাদিককে অস্ত্রেরমুখে হামলা করে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। ঘটনাটি বৃহস্পতিবার(২৮ অক্টোবর) রাতের। রাজধানীর পল্লবীতে।

 

পল্লবীর পলাশ নগরের বেলতলা ১০০ দাগ এলাকায় এক মাদরাসা দখলের সংবাদ সংগ্রহ করতে গেলে যুবলীগ নেতা নয়ন ও তার সহযোগীদের হামলার শিকার হন সাপ্তাহিক নতুন বার্তার সম্পাদক ও প্রকাশক ইউসুফ আহমেদ তুহিন (৪০)। আহত তুহিন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নেন।

এ বিষয়ে জানতে চাইলে আহত সাংবাদিক তুহিন বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে খবর পাই যুবলীগ নামধারী একদল সন্ত্রাসী পলাশ নগরে একটি মাদরাসা দখল করছে। আমি বিষয়টি পল্লবী থানার সেকেন্ড অফিসার কাওসারকে জানিয়ে সংবাদ সংগ্রহ করার জন্য বাংলানিউজের স্টাফ রিপোর্টার মিরাজ মাহবুব ইফিতি, সাংবাদিক জহিরুল ইসলামসহ আরো কয়েকজন সংবাদ কর্মীদের সঙ্গে নিয়ে ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় যুবলীগ নেতা নয়ন ও তার সাঙ্গপাঙ্গরা পলাশ নগরের বেলতলা ১০০ দাগ এলাকায় অবস্থিত আনোয়ারুল উলুম মাদরাসা থেকে শিক্ষক ও ছাত্রদের পিটিয়ে বের করে দিচ্ছে।

আমি ঘটনার ভিডিও ধারণ করতে গেলে যুবলীগ নেতা নয়ন, আনোয়ার, আজমান, জালাল, বাদলসহ প্রায় ২০ থেকে ৩০ জন অস্ত্রসহ আমাদের ওপর হামলা চালায়। এসময় নয়নের সাথে থাকা আজমান নামের এক যুবক তার কোমড় থেকে পিস্তল বের করে আমার মাথায় ও কপালের উপর আঘাত করে। পরে আমার সহকর্মী ও স্থানীয়রা আমাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে এ বিষয়ে পল্লবী থানায় একটি অভিযোগ করেছি।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে পল্লবী থানার উপ-পরিদর্শক ( এসআই) মাহবুব আলম খান বলেন, এ ঘটনায় পল্লবী থানায় একটি অভিযোগ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ