31 C
আবহাওয়া
২:৫২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » এশিয়া কাপ: শ্রীলঙ্কার দল ঘোষণা

এশিয়া কাপ: শ্রীলঙ্কার দল ঘোষণা

এশিয়া কাপ শ্রীলঙ্কার দল ঘোষণা

বিএনএ স্পোর্টস ডেস্ক: রাত পোহালেই বুধবার (৩০ আগস্ট) পর্দা উঠতে যাচ্ছে এশিয়া কাপের এবারের আসরের। তার ঠিক একদিন আগে স্কোয়াড ঘোষণা করল শ্রীলঙ্কা। এশিয়ার শ্রেষ্ঠত্বের এই টুর্নামেন্টের আগে চোটে জর্জরিত শ্রীলঙ্কা শিবির। মূলত দলের বেশ কিছু তারকা খেলোয়াড়ের চোটের কারণে দল ঘোষণা করতে বেশি সময় নিয়েছে তারা। চোটের কারণে দিলশান মাদুশঙ্কা, দুশমন্থ চামিরা ও লাহিরু কুমারা, হাসারাঙ্গা ডি সিলভার মতো খেলোয়াড়দের তারা পাচ্ছে না। এ কারণেই দল ঘোষণা করতে লঙ্কান ক্রিকেট বোর্ডকে মঙ্গলবার (২৯ আগস্ট) এশিয়া কাপ শুরুর আগের দিন পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে।

আরও পড়ুন: কে কত বড় শক্তিশালী আমি দেখবো : প্রধানমন্ত্রী

এশিয়া কাপের ১৭ সদস্যের দলে শেষ মুহূর্তে অন্তর্ভুক্ত করা হয়েছে বিনুরা ফার্নান্দো ও প্রমোদ মদুশানকে। দুই বছর পর ওয়ানডে দলে ফিরেছেন কুশল পেরেরা। যিনি সদ্যই ফ্লু থেকে সদ্যই সেরে উঠেছেন। শ্রীলঙ্কায় এবারের এশিয়া কাপের ৯টি ম্যাচ হবে। বাকি চারটি ম্যাচ আয়োজক দেশ পাকিস্তানে। বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে ৩১ আগস্ট এশিয়া কাপ অভিযান শুরু করবে শ্রীলঙ্কা।

এশিয়া কাপের জন্য শ্রীলঙ্কা দল
দাসুন শানাকা (অধিনায়ক), পাথুম নিশাঙ্কা, দিমুথ করুণারত্নে, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, চারিথ আশালঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, সাদিরা সামারাবিক্রমা, মাহেশ থিকসানা, দুনিথ ওয়েল্লাগে, মাথিশা পাথিরানা, কাসুন রাজিথা, দাসুন হেমন্ত, বিনুরা ফের্নান্দো, প্রমোধ মাধুশান।

আরও পড়ুন: এশিয়া কাপের সূচি

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ