23 C
আবহাওয়া
৮:৩৮ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে চলন্ত বাসে শিক্ষিকাকে যৌন হয়রানি: যুবকের জেল

মিরসরাইয়ে চলন্ত বাসে শিক্ষিকাকে যৌন হয়রানি: যুবকের জেল

মিরসরাইয়ে চলন্ত বাসে শিক্ষিকাকে যৌন হয়রানি: যুবকের জেল

বিএনএ, মিরসরাই: চট্টগ্রামের মিরসরাইয়ে চলন্ত বাসে এক স্কুল শিক্ষিকাকে যৌন হয়রানির দায়ে শওকত হোসেন (৩৫) নামের যুবককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৯ আগস্ট) চট্টগ্রাম থেকে মিরসরাইয়ের বড়তাকিয়া এলাকায় যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই ঘটনা ঘটে। ঘটনার সত্যতা পাওয়ায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট এস এম এন জামিউল হিকমা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ সাজা দেন।

শওকত পেশায় ইলেট্রিক মিস্ত্রি। তিনি চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার বন্দর এলাকার কাপুডিয়া পাড়ার আবুল মকছুদের ছেলে।

জানা গেছে, মিরসরাই উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকা চট্টগ্রাম থেকে সকাল ৯টায় চয়েস পরিবহনের একটি বাসে উঠেন। চলন্ত বাসে অভিযুক্ত যুবক তাকে যৌন হয়রানি করে। এরপর তিনি আরো কয়েকজনের সহযোগিতায় অভিযুক্ত যুবককে আটক করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জামিউল হিকমার কাছে নিয়ে যান এবং লিখিত অভিযোগ দেন। অভিযোগের ভিত্তিতে সাক্ষ্য প্রমাণ সাপেক্ষে তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয় আদালত।

মিরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট এস এম এন জামিউল হিকমা বলেন, সোমবার সকালে এক স্কুল শিক্ষিকা বাসের মধ্যে যৌন হয়রানি করার কারণে শওকত নামের এক যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন। এরপর সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে এবং ওই যুবক নিজে দোষ স্বীকার করায় তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে থানায় সোপর্দ করা হয়েছে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবির হোসেন বলেন, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক যুবককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে থানায় পাঠানো হয়। এরপর সোমবার বিকেলে সাজাপ্রাপ্ত ওই আসামিকে জেল হাজতে পাঠানো হয়।

বিএনএ/আশরাফ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ