23 C
আবহাওয়া
১১:৫৭ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » বেইলীরোডে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

বেইলীরোডে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ


বিএনএ, ঢাকা : রাজধানীর রমনাধীন বেইলীরোডে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে মোহাম্মদ মফিজুল ইসলাম মাহিন (২১) নামে এক যুবকসহ ১০ জন আহত হয়েছেন। রবিবার (২৮ আগস্ট) রাত সোয়া ১০টার দিকে বেইলী রোডের কেএফসির সামনে এ সংঘর্ষের ঘটনস ঘটে।

গুরুতর অবস্থায় মাহিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শাহবাগ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুলের নেতৃত্বে তাদের ওপর হামলা করা হয় বলে দাবি করেন মাহিনকে হাসাপাতালে নিয়ে আসা আনোয়ার।

হাবিবুল্লাহ বাহার কলেজের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র মাহিন। এছাড়া ছাত্রলীগের শান্তিনগর ইউনিটের সভাপতি এবং ১৩ নং ওয়ার্ডের সিনিয়র সহসভাপতি। তার বাবার নাম নূর মোহাম্মদ।

আনোয়ার জানান, দুই দিন আগে স্থানীয় পর্যায়ে রমনা থানা ছাত্রলীগ এর নেতাকর্মীদের সঙ্গে মাহিনের এক কর্মীর ঝামেলা হয়। এর জের ধরে রবিবার মিমাংসার জন্য মাহিনকে ডাকে শাহবাগ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুল। রাতে বেইলীরোডের কেএফসির সামনে ১০ থেকে ১৫ জনকে সঙ্গে নিয়ে যায় মাহিন। এসময় কামরুলের সঙ্গে থাকা ২৫ থেকে ৩০ জন মাহিনদের উপর অতর্কিত হামলা চালায়। চাপাতি দিয়া মাহিনের মাথায় আঘাত করে। গুরুতর জখম হওয়ায় আটটি সেলাই লেগেছে। মাহিনের সঙ্গে থাকা অন্যদেরও মারধর করেছে। এ অভিযোগের বিষয়ে কামরুলের বক্তব্য পাওয়া যায়নি।

রমনা মডেল থানার ওসি মনিরুল ইসলাম বলেন, সিনিয়র জুনিয়র দ্বন্দ্ব থেকে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। এ ঘটনায় মাহিন নামের একজন আহত হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ