31 C
আবহাওয়া
১:০৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » হারের স্বাদ পেল ব্রাইটন,জয়ের ধারায় এভারটন

হারের স্বাদ পেল ব্রাইটন,জয়ের ধারায় এভারটন

হারের স্বাদ পেল ব্রাইটন,জয়ের ধারায় এভারটন

বিএনএ,স্পোর্টসডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে ব্রাইটনকে ২-০ গোলে হারিয়েছে এভারটন।শনিবার (২৮ আগস্ট) ব্রাইটনের মাঠ ফলমার স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে ।টানা দুই ম্যাচ জিতে তৃতীয় ম্যাচে এসে ঘরের মাঠে হারল গ্রাহাম পটারের দল।

প্রথমার্ধের ৪১ তম মিনিটে এভারটনকে এগিয়ে নেন দেমারাই গ্রে । দ্বিতীয়ার্ধের ৫৮ তম মিনিটের ব্যবধান দ্বিগুন করেন স্পট কিক থেকে ডমিনিক ।

এর আগের খেলায় নিউক্যাসেল ২-২ গোলে ড্র করেছে সাউদাম্পটনের সাথে। ৫৫ তম মিনিটে কলাম উইলসন গোল করলে লিড নেয় নিউক্যাসেল । ৭৪ তম মিনিটের মোহামেদ গোল করে সমতায় ফিরায় সাউদাম্পটনকে। ৯০ তম মিনিটে  এল্যান গোল করলে ২-১ এ এগিয়ে যায় নিউক্যাসেল । যোগ করা সময়ের ৯৬ তম মিনিটের জেমস স্পট কিক থেকে গোল করতে হার এড়ায় নিউক্যাসেল ।

অন্য ম্যাচে ওয়েস্টহ্যাম ও ক্রিস্টাল প্যালেসের ম্যাটিও ২-২ গোলে ড্র হয়েছে। ৩৯ তম মিনিটে পাবলোর গোলে এগিয়ে যায় ওয়েস্টহ্যাম ।৫৮ তম মিনিটে ক্রিস্টালকে সমতায় আনেন কনর।এর দশ মিনিট পর এন্তনিও গোল করলে আবার এগিয়ে যায় ডেভিড ময়েসের দল।এর দুই মিনিট পর আবারও দলকে সমতায় আনেন কনর গ্যালাগার ।

লিগের আরেক খেলায় নরিচ সিটিকে ২-১ গোলে হারায় লেস্টার সিটি। ম্যাচের ৮ তম মিনিটে লেস্টারের হয়ে গোল করেন জেমি ভার্ডি।৪৪ তম মিনিটে স্পট কিক থেকে গোল করে নরিচ সিটিকে সমতায় আনেন থেমু পুক্কি। ৭৬ তম মিনিটে নরিচের জালে বল জড়ায় লেস্টারেরমার্ক অ্যালব্রাইটন ।

লিগের অন্য খেলায় ব্রেনফড ১-১ গোলে ড্র করেছে এসটন ভিলার সাথে। ম্যাচের ৭ মিনিটে  ইভান গোল করে ব্রেনফডকে ১-০ তে এগিয়ে নেয়। ১৩ তম মিনিটে ইমি বুলেনদিয়া গোল করে এসটন ভিলাকে সমতায় আনে।

লিগের শেষ ম্যাচে চেলসি শুরুতে এগিয়ে থেকেও ১-১ গোলে ড্র করেছে লিভারপুলের সঙ্গে। ২২ মিনিটের মাথায় কাই হ্যাভার্টজ গোল করে চেলসির হয়ে। প্রথমার্ধের যোগ করা সময়ে স্পট কিক থেকে গোল করে মোহাম্মদ সালাহ।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ