38 C
আবহাওয়া
৩:১৯ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » নারী সুপার লিগ শুরু ১০ জুন

নারী সুপার লিগ শুরু ১০ জুন

নারী সুপার লিগ শুরু ১০ জুন

বিএনএ, ক্রীড়া ডেস্ক: নারী ফুটবল দলের কোচ গোলাম রব্বানী ছোটনের পদত্যাগ, সাফজয়ী নারী ফুটবলার সিরাত জাহান স্বপ্নার হঠাৎ অবসর। দেশের নারী ফুটবলে যে দ্রোহের আগুন জ্বলছে, স্বপ্না-ছোটনদের সিদ্ধান্তগুলো যেন সেটারই জানান দিয়ে যাচ্ছে। তাতে ঢাকা পড়েছিল নারী ফ্র্যাঞ্চাইজি লিগের ঘোষণা দিয়েও সেটি সময় মতো না হওয়া।

প্রথমবারের মতো নারী ফ্র্যাঞ্চাইজি লিগ আয়োজনের ঘোষণা দিয়েছিল আয়োজনের দায়িত্বে থাকা কে স্পোর্টস। বাফুফের অনুমোদনে গেল ১৫ মে লিগ শুরু হওয়ার কথা থাকলেও তা মাঠে গড়ায়নি। তবে সোমবার (২৯ মে) বাফুফের জরুরি সভা শেষে কাজী সালাউদ্দিন নতুন করে লিগ শুরুর তারিখ ঘোষণা করেন।

আগামী ১০ জুন থেকে ফ্র্যাঞ্চাইজি লিগ মাঠে গড়ানোর নতুন তারিখ নির্ধারণ করা হয়। সভা শেষে সালাউদ্দিন সংবাদমাধ্যমকে বলেন, ওমেন্স ফ্র্যাঞ্চাইজি লিগ ১০ জুন থেকে শুরু হবে। ১২ দিনে হবে ১৩ টি ম্যাচ। এটা এখন বলা দরকার যে, ফিফা উইন্ডোতে লিগ করছি। যেন বিদেশি খেলোয়াড় আসতে পারে। না হলে আসতে পারবে না।

চার দল নিয়ে হবে এই লিগ। নতুন করে তারিখ ঘোষণা করা হলেও অংশ নিতে যাওয়া চারটি দলের নাম বা ম্যাচের ভেন্যুর নাম জানাতে পারেনি বাফুফে। এই লিগের স্বত্ব নেওয়া কে স্পোর্টসের থেকে বাফুফে ২০ লাখ টাকা পাচ্ছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ