35 C
আবহাওয়া
২:৪০ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » তাপপ্রবাহ ভেঙে নামতে পারে বৃষ্টি

তাপপ্রবাহ ভেঙে নামতে পারে বৃষ্টি

বৃষ্টি

বিএনএ ডেস্ক: দেশের ১৪ জেলার ওপর দিয়ে বয়ে যাওয়া মৃদু তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। তবে সব বিভাগেই বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস রয়েছে। রোববার সন্ধ্যায় আবহাওয়া অধিদপ্তরের বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এদিন সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, ময়মনসিংহ, ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রংপুর ও রাজশাহী বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি হতে পারে।

আবহাওয়া অফিস জানিয়েছে, আগামী দুইদিন বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে। শুধু তাই নয়, বর্ধিত ৫ দিনের আবহাওয়ার অবস্থায় বলা হয়েছে, বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে।

এদিকে খুলনা বিভাগসহ রাজশাহী, পাবনা, মাদারীপুর ও মৌলভীবাজার জেলার ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। সেটা অব্যাহত থাকতে পারে বলে জানানো হয়েছে। তবে সারা দেশে আগামী ২৪ ঘণ্টায় দিন ও রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে।

রাজশাহীতে রোববার দেশের সর্বোচ্চ ৩৭.৭ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। এদিন দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় সিলেট ও কিশোরগঞ্জের নিকলিতে ২০.৫ ডিগ্রি সেলসিয়াস।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ