35 C
আবহাওয়া
১২:২১ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » সন্ধান মিলেছে  ভারতে পৈশাচিক নির্যাতনের শিকার বাংলাদেশি তরুণীর

সন্ধান মিলেছে  ভারতে পৈশাচিক নির্যাতনের শিকার বাংলাদেশি তরুণীর

সন্ধান মিলল ভারতে পৈশাচিক নির্যাতনের শিকার বাংলাদেশি তরুণীর

বিএনএ ডেস্ক: সম্প্রতি ভারতে পৈশাচিক নির্যাতনের শিকার বাংলাদেশি তরুণীর সন্ধান পেয়েছে ব্যাঙ্গালুরু পুলিশ। তাকে ব্যাঙ্গালুরু ফিরিয়ে আনার পর স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

ওই তরুণীকে নির্যাতনের ঘটনায় জড়িত টিকটক ‍হৃদয় বাবুসহ তার সহযোগীদের সবাইকে এর আগেই গ্রেফতার করেছে দেশটির আইন প্রয়োগকারী সংস্থা। বিবস্ত্র করে তরুণীকে নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়ার পর তাদের গ্রেফতার করা হয়।

শনিবার (২০ মে) বিকেলে এ তথ্য জানিয়েছে ভারতের আসামভিত্তিক অনলাইন নিউজ পোর্টাল ‘টাইম এইট। সংবাদ মাধ্যমটি জানায়, ব্যাঙ্গালুরুতে পৈশাচিক নির্যাতনের শিকার ওই তরুণী পালিয়ে কেরালায় চলে যান। সেখান থেকে তাকে নিরাপদে ব্যাঙ্গালুরুর বাইয়াপ্পানাহাল্লি থানায় নিয়ে যাওয়া হয়। এরপর তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয় বাউরিং হাসপাতালে।

এনডিটিভি ও হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ২২ বছরের ওই তরুণীকে বিবস্ত্র করে শারীরিক নির্যাতনের পর দল বেঁধে ধর্ষণ করে যুবকদের একটি গ্রুপ। তারা সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। তাদের মধ্যে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত সবাই বাংলাদেশি।

জানা গেছে, নির্যাতনের শিকার এই নারীর গ্রামের বাড়ি বাংলাদেশের কিশোরগঞ্জে জেলায়। ঢাকায় মা-বাবার সঙ্গে হাতিরঝিলে থাকতেন তিনি। ৪ বছর আগে চাঁদপুরে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী বিদেশ থাকেন।  তাদের সংসারে ৩ বছর বয়সী একটি কন্যা সন্তানও আছে। এরমধ্যে স্বামীর বন্ধু টিকটক হৃদয় বাবুর সঙ্গে সম্পর্কে জড়িয়ে ভারতে গিয়ে পৈশাচিক নির্যাতনের শিকার হন তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ