30 C
আবহাওয়া
৪:১৫ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » পারিবারিক কারণে দেশে ফিরলেন লিটন

পারিবারিক কারণে দেশে ফিরলেন লিটন

লিটন দাস

বিএনএ, স্পোর্টস ডেস্ক : জরুরি পারিবারিক কারনে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ছেড়ে দেশে ফিরেছেন কোলকাতা নাইট রাইডার্সের বাংলাদেশী ব্যাটার লিটন দাস। শুক্রবার (২৩ এপ্রিল) সকালে দেশে ফিরেন তিনি।

এক বিবৃতিতে লিটনের ফেরার বিষয়টি নিশ্চিত করে কলকাতা নাইট রাইডার্স জানায়, ‘জরুরী ভিত্তিতে পারিবারিক অসুস্থতা জনিত  কারণে বাংলাদেশে ফিরতে হয়েছে লিটন দাসকে। এই কঠিন সময় কাটিয়ে উঠতে তার এবং তার পরিবারের জন্য আমাদের শুভ কামনা রইলো।’

চলমান আইপিএল খেলতে গত ৯ এপ্রিল দেশ ছাড়েন লিটন। এবারের আইপিএলে মাত্র ১টি ম্যাচ খেলেছেন লিটন। গত ২০ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে আইপিএল অভিষেক হয় লিটনের। ওপেনার হিসেবে ব্যাট হাতে নেমে ৪ রান করেন লিটন। উইকেটরক্ষক হিসেবেও ব্যর্থ হন তিনি। ক্যাচ মিসের সাথে গুরুত্বপূর্ণ সময়ে দু’টি স্টাম্পিংয়ের সুযোগ হাতছাড়া করেন লিটন। নিজের অভিষেক আইপিএলে ব্যর্থতার ঝুলি নিয়ে দেশে ফিরলেন লিটন।

আয়ারল্যান্ডের বিপক্ষে আসন্ন সিরিজের জন্য ভারত থেকে ৫ মে সরাসরি ইংল্যান্ডে দলের সাথে যোগ দেওয়ার কথা ছিল লিটনের। ঐ সিরিজকে সামনে রেখে এখন সিলেটের মাটিতে তিনদিনের প্রস্তুতির ক্যাম্প করছে বাংলাদেশ দল।

এর আগে পারিবারিক কারণে এবারের আইপিএল থেকে নিজেকে সরিয়ে নেন অলরাউন্ডার সাকিব আল হাসানও। লিটনের মত কোলকাতার হয়ে খেলার কথা ছিলো সাকিবের।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ