35 C
আবহাওয়া
১:২১ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » তত্ত্বাবধায়ক নিয়ে আলোচনা হলে ভেবে দেখবো: মির্জা ফখরুল

তত্ত্বাবধায়ক নিয়ে আলোচনা হলে ভেবে দেখবো: মির্জা ফখরুল

তত্ত্বাবধায়ক নিয়ে আলোচনা হলে ভেবে দেখবো: মির্জা ফখরুল

বিএনএ: তত্ত্বাবধায়ক সরকার নিয়ে আলোচনার আহ্বান জানালে ভেবে দেখবে বিএনপি। এ কথা জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (২৯ মার্চ) দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এ কথা বলেন তিনি। বলেন, ইসির অনানুষ্ঠানিক আলোচনার প্রস্তাব গ্রহণ করতে পারছে না বিএনপি। তবে, চিঠির জন্য সিইসিকে ধন্যবাদ।

বিএনপি মহাসচিব বলেন, সুষ্ঠু নির্বাচন করার ক্ষমতা কমিশনের নেই। সাইবার নিরাপত্তার নামে নিপীড়নমূলক আইন করে রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা করছে সরকার, এমন অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু প্রমাণ করেছে আইনশৃঙ্খলা বাহিনী চরমভাবে মানবাধিকার লঙ্ঘন করছে।

এছাড়া সাভারে কর্মরত প্রথম আলোর সাংবাদিক শামসুজ্জামানকে তুলে নেয়ার ঘটনার নিন্দা জানিয়ে বিএনপির মহাসচিব বলেন, সাংবাদিক শামসুজ্জামান একজন মানুষের উক্তি, সত্য ঘটনা তুলে ধরেছেন। এটি করে তিনি কী অপরাধটা করেছেন, সেটা বোধগম্য নয়।

মির্জা ফখরুল বলেন, অপরাধটা কী, ২৬ মার্চের দিনেই এটা করাটা? তার মানে স্বাধীনতাকে অপমান করা হয়েছে, মানহানি করা হয়েছে। তো একটা মানুষ যদি স্বাধীনতার দিনে ক্ষুধার্ত বোধ করে, সে যদি বঞ্চিত বোধ করে এবং সে যদি ওই কমেন্টটা দেয় যে দেশ স্বাধীন হয়ে আমার কী লাভ হলো। অপরাধটা কোথায়?’

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ