39 C
আবহাওয়া
৪:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » অভিষেক ম্যাচে জয় গুজরাটের

অভিষেক ম্যাচে জয় গুজরাটের


বিএনএ, স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসরের চতুর্থ ম্যাচে অভিষেক হল দুই নতুন দলের। ওয়াংখেড়েতে আইপিএল অভিষেক ম্যাচে মুখোমুখি হয় লক্ষ্ণৌ সুপার জায়ান্টস ও গুজরাট টাইটান্স।

১৫৯ রানের টার্গেট তাড়া করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৬১ রান তোলে গুজরাট। ২ বল বাকি থাকতেই কাঙ্খিত জয় তুলে নেয় গুজরাট।

সোমবার (২৮ মার্চ) মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টসে জিতে শুরুতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন গুজরাতের অধিনায়ক হার্দিক।

নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৮ রান করে লক্ষ্ণৌ। দলের পক্ষে দীপক হুদা ৪১ বলে ৫৫ ও আয়ুশ বাদোনি ৪১ বলে ৫৪ রান করেন। এছাড়া ১৩ বলে ২১ রান করে অপরাজিত থাকেন ক্রুনাল পান্ডিয়া।

লক্ষ্য তাড়া করতে নেমে গুজরাটের শুরুটা হয় নড়বড়ে। দলীয় ১৫ রান তুলতেই ২ উইকেট হারিয়ে ফেলে তারা। এর মধ্যে ওপেনার শুভমান গিল রানের খাতাই খুলতে পারেননি। লঙ্কান পেসার দুশমন্ত চামিরার বলে দীপক হুডার হাতে ক্যাচ দিয়ে ফেরেন শুভমান। এরপর তিনে নামা বিজয় শঙ্করকেও (৪) রানে বিদায় করেন চামিরা।

তবে ম্যাথু ওয়েডের ২৯ বলে ৩০, অধিনায়ক হার্দিক পান্ডিয়ার ২৮ বলে ৩৩ ও ডেভিড মিলারের ২১ বলে ৩০ রানের ইনিংস লড়াই অব্যাহত রাখে গুজরাট। শেষ দিকে রাহুল তেভাটিয়ার ২৪ বলে ৪০ ও অভিনব মনোহরের ৭ বলে ১৫ রানের ইনিংসে ২ বল ও ৫ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় গুজরাট।

সংক্ষিপ্ত স্কোর

টস : গুজরাট টাইটান্স

লক্ষ্ণৌ সুপার জায়ান্টস : ১৫৮/৬ (২০ ওভার)

হুদা ৫৫, বাদোনি ৫৪, ক্রুনাল ২১*

শামি ২৫/৩, অ্যারন ৪৫/২

গুজরাট টাইটান্স : ১৬১/৫ (১৯.৪ ওভার)

রাহুল তেভাটিয়া ৪০*, হার্দিক ৩৩, ওয়েড ৩০, মিলার ৩০

চামিরা ২২/২, ক্রুনাল ১৭/১

ফল : গুজরাট টাইটান্স ৫ উইকেটে জয়ী।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ