33 C
আবহাওয়া
২:৩৩ অপরাহ্ণ - জুন ৮, ২০২৩
Bnanews24.com
Home » মা হচ্ছেন শ্রেয়া

মা হচ্ছেন শ্রেয়া

শ্রেয়া

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল। গত ৪ মার্চ মা হচ্ছেন বলে সুখবর দিয়েছিলেন। সেদিন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন, আমাদের সন্তান শ্রেয়াদিত্য আসছে। আপনাদের সঙ্গে খবরটি ভাগাভাগি করতে পেরে শিলাদিত্য ও আমি খুবই শিহরিত। জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছি। আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ কাম্য।

এবার শ্রেয়া প্রকাশ করলেন নিজের বেবি বাম্পের ছবি। ক্যাপশনে লিখেছেন, জীবনের সবচেয়ে সুন্দর সময় কাটাচ্ছি। একটা মিরাকেল অনুভব করছি। শ্রেয়ার এই ছবি দেখে আপ্লুত গোটা দেশ। নেটিজেনরা শুভেচ্ছা জানিয়েছেন শ্রেয়াকে। অন্যদিকে, বিনোদন জগতের মানুষেরাও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।

২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি হিন্দু রীতি মেনে বিয়ে করেন শ্রেয়া ও শিলাদিত্য। বিয়েতে দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠরা উপস্থিত ছিলেন। শিলাদিত্য শ্রেয়ার ছোটবেলার বন্ধু। বিয়ের আগে ১০ বছর ধরে প্রেম করেছিলেন দুজন।

২০০২ সালে সঞ্জয় লীলা বনশালির ‘দেবদাস’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক শ্রেয়ার। ওই সিনেমায় পাঁচটি গান গেয়েছিলেন তিনি। ‘সিলসিলা ইয়ে চাহাত কা’, ‘বৈরি পিয়া’, ‘ছলক ছলক’, ‘মোরে পিয়া’ এবং ‘ডোলা রে ডোলা’ শিরোনামের সেই গানগুলো আজও জনপ্রিয়। এর পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক জনপ্রিয় এবং ভালোলাগার সব গান উপহার দিয়ে যাচ্ছেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Total Viewed and Shared : 19 


শিরোনাম বিএনএ