27 C
আবহাওয়া
১০:২৯ পূর্বাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ লতা মারা গেছেন

সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ লতা মারা গেছেন

নারায়ণগঞ্জে গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ৩

বিএনএ, ঢাকা : নরসিংদী রায়পুরায় সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক মোসাম্মৎ লতা আক্তার (২৭) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে শেখ হাসিনা ও জাতীয় বার্ন ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিবাহ বিচ্ছেদের জেরে গত রোববার নরসিংদীতে চিকিৎসক লতা আক্তারের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন তার সাবেক স্বামী খলিলুর রহমান। পরে গুরুতর দগ্ধ অবস্থায় লতাকে আনা হয় শেখ হাসিনা  জাতীয় বার্ন ইনস্টিটিউটে। লতার সাবেক স্বামী খলিলুরও সেই সময় নিজের গায়ে আগুন দেন। পরে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

লতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা.তরিকুল ইসলাম।

তিনি  বলেন, ‘গত রোববার ৯০ শতাংশ দগ্ধ অবস্থায় ওই নারী চিকিৎসককে আমাদের জরুরি বিভাগে আনা হয়েছিল। পরে বৃহস্পতিবার দুপুরের দিকে বার্ন ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে মারা যান তিনি।’লতার পরিবারের দাবি, খলিলুর রহমান পেশায় গাড়িচালক হলেও বিয়ের সময় লতার কাছে তা গোপন করেন। পরে বিষয়টি জানতে পেরে তার সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটান লতা। এতে ক্ষুব্ধ হয়েই লতার গায়ে আগুন ধরিয়ে দেন তিনি। নিজেও গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেন।

বিএনএনিউজ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ