36 C
আবহাওয়া
৭:৫৮ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ববি কুষ্টিয়া জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে শাওন-হাসিব 

ববি কুষ্টিয়া জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে শাওন-হাসিব 


বিএনএ, ববি : বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) অবস্থিত কুষ্টিয়া জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার (২৯ জানুয়ারি) সাবেক সভাপতি খাজা আহমেদ ও সাবেক সাধারন সম্পাদক আকরাম খান ইমন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। 

নতুন কমিটিতে মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ শাওনুর রহমান শাওনকে সভাপতি ও রসায়ন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী হাসিবুর রহমান হাসিবকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে। 

৩৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যা হলেন সহ-সভাপতি: প্রিন্স মাহমুদ, আবদুল্লাহ আল মামুন, রাজিবুল ইসলাম, ফারহান রাব্বি, চপল হোসেন, তনুশ্রী বিশ্বাস, মিতা পারভীন, ইউসুফ হোসেন, ইমরান হোসেন, জেরিন, তাসনিম লাবিবা, কায়সার হোসেন, রাজু আহমেদ ৷ যুগ্ন সাধারণ সম্পাদক:মেহেদী হাসান লিমন,মিরাজুল ইসলাম মিরাজ, রিয়াদ আল মামুন, বিথি আক্তার, লিয়ান হোসেন৷সাংগঠনিক সম্পাদক:নাজনীন নাহার ঊষ্ণ, মুজতাফিজুর রহমান, জিনিয়া আফরিন, ওমর ফারুক রাহুল৷অর্থ সম্পাদক মোঃ তুহিন হোসেন ও দপ্তর সম্পাদক মোঃ রাকিবুল ইসলামসহ প্রমুখ ৷ 

নবর্নিবাচিত সাধারণ সম্পাদক হাসিবুর রহমান হাসিব বলেন,বিগত কমিটি আলহামদুলিল্লাহ সফলভাবে তাদের দায়িত্ব পালন করছে। আমরা সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আগামী একবছর আরো সুষ্ঠু সুন্দর ভাবে কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ সংঘ আরো এগিয়ে নিয়ে যাবো। আমরা এই বছর মাননীয় উপাচার্য ও ট্রেজারার স্যার কে সাথে নিয়ে বৃহত্তর কুষ্টিয়ার জেলার নবীন বরণ করবো। 

উল্লেখ্য, প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি ববিস্থ কুষ্টিয়া জেলার সকল শিক্ষার্থীদের শিক্ষা বিষয়ক বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। 

বিএনএ/রবিউল ইসলাম/এইচ.এম। 

Loading


শিরোনাম বিএনএ