38 C
আবহাওয়া
২:৫৯ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ওবায়দুল কাদেরের ফেনী আগমন উপলক্ষে প্রস্তুতি সভা

ওবায়দুল কাদেরের ফেনী আগমন উপলক্ষে প্রস্তুতি সভা


বিএনএ, ফেনী : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এম.পি  ফেনীতে আগমন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১ ডিসেম্বর তিনি ফেনী আসছেন।

মঙ্গলবার (২৭ ডিসেম্বার) সন্ধ্যায় ফেনী জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে প্রস্তুতি সভাটি অনুষ্ঠিত হয়েছে ।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

তিনি জানান,ফেনীর জনগণকে ভালোবাসেন বলেই বাংলাদেশ আওয়ামী লীগের টানা তিনবারের নবনির্বাচিত সাধারণ সম্পাদক সর্ব প্রথম ফেনীতে আগমন করবেন। এই উপলক্ষে আমাদের ফেনী বাসির উচিত আমরা উনাকে কতটা ভালোবাসি তা দেখিয়ে দেয়া। তার জন্য আমাদের সকলকে সুন্দর করে এই অনুষ্ঠানটি সফল করার লক্ষ্যে কাজ করে যেতে হবে। এই সংবর্ধনা অনুষ্ঠানের স্থান নির্ধারণ করা হয়েছে ফেনী ক্যাডেট কলেজ মাঠ প্রাঙ্গন।

অনুষ্ঠানটি সফল ও সার্থক করার জন্য আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

ফেনী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হাফেজ আহম্মেদ পিপির সভাপতিত্বে এসময় আর ও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাস্টার আলী হায়দার ,যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুল করিম, ফেনী সদর উপজেলা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ছনুয়া ইউনিয়নের চেয়ারম্যান কলিমুল্লাহ বিকম, ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু শুসেন চন্দ্র শীল, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উল হায়দার চৌধুরী সোহেল, দাগনভূইঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল মজুমদার সহ বিভিন্ন জনপ্রতিনিধি ও জেলা আওয়ামী লীগের সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ