23 C
আবহাওয়া
১:৩০ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » ববিতে বিশ্বকাপ উপলক্ষ্যে রম্য বিতর্ক

ববিতে বিশ্বকাপ উপলক্ষ্যে রম্য বিতর্ক


বিএনএ, ববি : বরিশাল বিশ্ববিদ্যালয়ে কাতার বিশ্বকাপ – ২০২২ উপলক্ষ্যে ‘রম্য বিতর্ক’ অনুষ্ঠিত হয়েছে। বিতর্কের বিষয় ছিল ”এবারের কাপ আমরাই নিবো”।

যেখানে ফ্রান্স, জার্মানি, আর্জেন্টিনা এবং ব্রাজিলের সমর্থনে বিতার্কিকরা বিতর্ক করেন। ফ্রান্সের পক্ষে বিতর্ক করেন আবু বকর সিদ্দিক শোয়েব ও ইব্রাহিম হোসেন স্বজন, জার্মানির পক্ষে আমিনুল ইসলাম আশিক ও আব্দুল্লাহ আল মামুন, আর্জেন্টিনার পক্ষে সিফাত খান ও সুমাইয়া আফরোজ শ্রাবণী এবং ব্রাজিলের পক্ষে বিতর্ক করেন মোঃ লিয়ন শেখ ও সিয়াম জামান।

রোববার (২৭ শে নভেম্বর) বিকেল ৪.০০ টায় বরিশাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির আয়োজনে বিশ্ববিদ্যালয়ের গ্রাউন্ড ফ্লোরে বিতর্কটি অনুষ্ঠিত হয়। স্পীকারের দায়িত্বে ছিলেন বরিশাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সভাপতি রফিকুল ইসলাম ইয়ামিন।

রম্য বিতর্ক সম্পর্কে রফিক ইসলাম ইয়ামিন বলেন, ফুটবল বিশ্বকাপ এর আমেজ এ ভাসছে পুরো বিশ্ব সেই আবেগ এ নতুন মাত্রা সংযোজন করতেই আমাদের এই আয়োজন। শিক্ষার্থীদের মধ্যে ফুটবল নিয়ে যে উন্মাদনা, সেই উন্মাদনা কে সুশৃঙ্খল ভাবে বিতর্কের মাধ্যমে ও প্রকাশ করা যায় সেই বার্তা টিই আমরা দেয়ার চেষ্টা করেছি। সর্বোপরি সকলের ফুটবল বিশ্বকাপ আনন্দের হোক এই কামনা করি।

বিএনএনিউজ/রবিউল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ