29 C
আবহাওয়া
৮:২১ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে স্বতন্ত্র প্রার্থীদের মারধর, নৌকার কর্মী আটক

ধামরাইয়ে স্বতন্ত্র প্রার্থীদের মারধর, নৌকার কর্মী আটক


বিএনএ, সাভার: ঢাকার ধামরাইয়ে স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা ও মারধরের ঘটনায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ আজাহার আলীর কর্মী আব্দুল আজিজকে (৩৫) আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুর ১ টার দিকে ধামরাইয়ের কালামপুর বাজার থেকে তাকে আটক করা হয়।

এর আগে, বুধবার (২৭ অক্টোবর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা পরিষদ মিলনায়তনে ১৫টি ইউনিয়নের চেয়ারম্যান পদে, সাধারণ ওয়ার্ড ও সংরক্ষিত ওয়ার্ডে প্রার্থীদের মাঝে উৎসবমুখর পরিবেশে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীরা প্রতীক বরাদ্দ পাওয়ার পরই যেন তারা লাগামহীন ও বেপরোয়া হয়ে পড়ে। কর্মী সমর্থক ও ক্যাডার বাহিনী নিয়ে বিক্ষিপ্তভাবে ছড়িয়ে পড়ে ১৫ ইউনিয়নে।  সোমভাগ ইউনিয়ন সহ প্রায় প্রতিটি ইউনিয়নেই সন্ত্রাসী তান্ডব চালায় নৌকার কর্মীরা। এ তান্ডবে প্রভাষক আওলাদ হোসেন সহ স্বতন্ত্র একাধিক প্রার্থী আহত হন।

পরে আজ সকালে সোমভাগ ইউনিয়নের আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী প্রভাষক মোঃ আওলাদ হোসেনের ছোট ভাই নুরুজ্জামান বাদী হয়ে ২৯ জনের নাম উল্লেখ করে ৫০ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করে।

আটক আজিজ আওয়ামী লীগের নৌকার প্রার্থী আজাহার চেয়ারম্যানের কর্মী। সে বানিশ্বর এলাকার বাসিন্দা৷

ধামরাই থানার পরিদর্শক (ওসি অপারেশন) নির্মল কুমার দাস বলেন, গতকাল রাতে একটি মারধরের ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে একটি অভিযোগ হয়েছে থানায়। অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ