31 C
আবহাওয়া
১১:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বার্সার  কোচ কোম্যান বরখাস্ত

বার্সার  কোচ কোম্যান বরখাস্ত

বার্সার কোচ কোম্যান বরখাস্ত

বিএনএ ক্রীড়া ডেস্ক: রায়োর বিপক্ষে ১-০ গোলে হারের পর কোচ রোনাল্ড কোম্যানকে বরখাস্ত করেছে বার্সেলোনা কর্তৃপক্ষ। বুধবার (২৭ অক্টোবর) নিজেদের টুইটার অ্যাকাউন্টে কোম্যানকে বরখাস্ত করার খবরটি জানায় স্প্যানিশ ক্লাবটি।

আর এ তথ্য নিশ্চিত করেছে স্পেনভিত্তিক সংবাদ মাধ্যম স্পোর্ত ও  ফুটবল বিষয়ক জনপ্রিয় ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো।

চ্যাম্পিয়ন্স লিগেও সময়টা ভালো যাচ্ছিল না কোম্যানের বার্সার। ইউরোপ মঞ্চে এবারের মৌসুমে তিন ম্যাচের দুইটিতেই হেরেছে কাতালান ক্লাবটি। আগের ম্যাচে চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে তাদের হারটি ছিল ২-১ গোলে।  তারও আগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৩-০ গোলে হেরেছে বার্সা।

২০২০ সালের ১৯ আগস্টে বার্সাতে কোচ হিসেবে আসেন কোম্যান। ৫৮ বছর বয়সি এই কোচের অধীনে ৬৭ ম্যাচ খেলেছে বার্সেলোনা। সাবেক এই ডাচ কোচকে যখন বরখাস্ত করা হলো, তখন লা লিগার পয়েন্ট টেবিলে নবম স্থানে কাতালান জায়ান্টরা। সেইসঙ্গে ২০ বছরের মধ্যে প্রথমবারের মধ্যে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্ব থেকে বাদ পড়ার শঙ্কাতেও রয়েছে বার্সা।

এদিকে, কোম্যান চাকরি হারানোয় কোচ হওয়ার দৌড়ে এগিয়ে আছেন ইন্টার মিলানের সাবেক কোচ কন্তে। এখন কোনো ক্লাবের সঙ্গে আবদ্ধ নন তিনি। ইতালির ক্লাবটিকে লিগ জিতিয়ে এ বছরের মার্চেই অব্যাহতি নেন কন্তে। এর আগে চেলসি, ইয়্যুভেন্তাস, আটালান্টার মতো দলগুলোকে কোচিং করিয়েছেন। ইতালি জাতীয় দলেরও কোচ ছিলেন কন্তে।

এছাড়াও কোম্যানের উত্তরসূরি হিসেবে ক্লাবটির সাবেক অধিনায়ক জাভি হার্নান্দেজকে চিন্তাভাবনা করা হচ্ছে । কোচ হিসেবে কিংবদন্তি এই ফুটবলারই বর্তমানে প্রথম পছন্দ। তবে জাভি কোচ হিসেবে আসলেও তাতে কিছুটা সময় লাগবে। নভেম্বরের ইন্টারন্যাশনাল বিরতির আগ পর্যন্ত ভারপ্রাপ্ত কোচের দায়িত্ব পালন করবেন ক্লাবটির সহকারি কোচ।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ