29 C
আবহাওয়া
৬:০৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » জোর করে সরকারকে আর ক্ষমতায় থাকতে দেয়া হবে না : খন্দকার মোশাররফ

জোর করে সরকারকে আর ক্ষমতায় থাকতে দেয়া হবে না : খন্দকার মোশাররফ


বিএনএ, ঢাকা: জোর করে সরকারকে আর ক্ষমতায় থাকতে দেওয়া যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে দ্রব্যমূল্যের ন্যয্যমূল্য নিশ্চিত করন এবং সার, বীজ, কিটনাশক, ডিজেল ও বিদ্যুতের দাম কমানোর দাবিতে জাতীয়তাবাদী কৃষক দল এই মানববন্ধনের আয়োজন করা মানববন্ধনে তিনি এ কথা বলেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, বর্তমান  সরকারকে জোর করে আর ক্ষমতায় থাকতে দেয়া হবে না।এই সরকারকে বিদায় করতে হবে।বিদায় করতে হলে জাতীয়তাবাদী দল ও এর অঙ্গ সংগঠনকে দায়িত্ব নিতে হবে।

জনগণের প্রতি সরকারের কোনো রকমের দায়িত্ব নেই উল্লেখ করে তিনি আরও বলেন, জনগণের প্রতি তাদের কোনো দয়া, মায়া নাই।  আজ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের ক্ষেত্রে সরকার কোনো পদক্ষেপ নিচ্ছে না। কারণ দ্রব্যমূল্য বৃদ্ধির ফলে মধ্যস্বত্ত ভোগী যারা লাভবান হচ্ছেন, তারা সবাই আওয়ামী লীগ করে বা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সাথে জড়িত।

এই সরকারকে মানুষ চায় না উল্লেখ করে খন্দকার মোশাররফ বলেন, সরকারকে যত দ্রুত বিদায় করা যাবে তত দ্রুত আমরা যে সমস্যাগুলোর কথা বলছি তা সমাধান করা সম্ভব।

অবিলম্বে এই সরকারকে পদত্যাগ করতে হবে উল্লেখ করে তিনি বলেন, সারা দেশের মানুষ দাবি করছে একটি নির্দলীয় নিরপেক্ষ সরকার। সেই সরকার প্রতিষ্ঠার লক্ষ্যে অবিলম্বে তাদের পদত্যাগ করতে বাধ্য করতে হবে। এখন একমাত্র সমাধানের রাস্তা হচ্ছে এই সরকারের হাত থেকে দেশকে এবং দেশের মানুষকে রক্ষা করা।

কৃষক দলের সভাপতি হাসান জারিফ তুহিনের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি আমান উল্লাহ আমান, বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

বিএনএ নিউজ/শহীদুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ