25 C
আবহাওয়া
৬:১৮ পূর্বাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » রাজাধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

রাজাধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা


বিএনএ, ঢাকা : রাজধানীর মুগদা এলাকার একটি বাসায় মায়ের সঙ্গে অভিমান করে মাকসুদা রহমান মিম (১৩) নামে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার ( ২৭ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উত্তর মুগদা মদিনাবাগ এলাকায় এ ঘটনাটি ঘটে।মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে রাত সোয়া ১২টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃতের বাবা মিজানুর রহমান জানান, তাদের বাড়ি পিরোজপুর জেলার ইন্দুরকানি উপজেলায়। বর্তমানে উত্তর মুগদা মদিনাবাগ এলাকায় ভাড়া থাকেন। মিম বাসাবো কদমতলার একটি স্কুলে ৭ম শ্রেণিতে পড়তো। তিনি আরও জানান, দুই মেয়ে এক ছেলে মধ্যে মিম ছিল বড়। রাতে ছোট ভাইয়ের সঙ্গে মারামারি করে মিম।পরে মিমের মা সুমি আক্তার মিমকে বকাঝকা করেন। এক পর্যায়ে মিম ঘরের দরজা বন্ধ করে দেয়। অনেক ডাকাডাকির পর কোনো সাড়াশব্দ পাওয়া যায় না।

পরে দরজা ভেঙে দেখা যায় মিম জানালার গ্রিলের সঙ্গে ওড়না দিয়ে ঝুলে আছে। পরে তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল,আমিন

Loading


শিরোনাম বিএনএ