34 C
আবহাওয়া
৭:৩৪ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি জনবিচ্ছিন্ন সংগঠন: যুবলীগ চেয়ারম্যান পরশ

বিএনপি জনবিচ্ছিন্ন সংগঠন: যুবলীগ চেয়ারম্যান পরশ


বিএনএ, ঢাকা : যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বিএনপি সৃষ্টি হয়েছিল বাংলাদেশকে একটা ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার জন্য। বিএনপি জনবিচ্ছিন্ন একটা সন্ত্রাসী সংগঠন।

শনিবার (২৭ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে উত্তর মুগদার মদিনাবাগে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও অসহায়-দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান বলেন, বিএনপি বিভিন্ন সময় হয়তো বিভিন্ন পন্থায় ক্ষমতা দখল করেছে, কিন্তু গণমানুষের দল হয়ে উঠতে পারেনি। কারণ তারা গণমানুষের অধিকার আদায়ের সংগ্রামে অনুপস্থিত, কিন্তু মানুষের অধিকার হরণে পারদর্শী। তারা মানুষের ভোটের অধিকার আদায়ের জন্য আন্দোলন করে না, তারা নিজেদের দলীয় স্বার্থের জন্য এদেশের জনগণকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়। যাতে করে এদেশকে আবারও জঙ্গি এবং দুর্নীতিগ্রস্ত রাষ্ট্রে পরিণত করতে পারে।

পরশ আরও বলেন, ২০০১ সালের পরে বিএনপি-জামাত নানা ধরণের ষড়যন্ত্র, নির্যাতন, গুম, হত্যা করেও আওয়ামী লীগ ও যুবলীগের নেতা-কর্মীদের আদর্শ থেকে টলাতে পারেনি। নানা ধরণের সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে গেছে।

উদাহরণ টেনে পরশ বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট বর্বরোচিত হত্যাকাণ্ডে জিয়াউর রহমানের সম্পৃক্ততা, ২০০৪ সালের ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় তারেক রহমানসহ বিএনপির একাধিক নেতা জড়িত, ২০০৫ সালের দেশব্যাপী সিরিজ বোমা হামলা, ২০১৪ সালের আগুন সন্ত্রাস ও নিরীহ মানুষকে পুড়িয়ে হত্যা করাই প্রমাণ করে বিএনপি একটি জনবিচ্ছিন্ন সন্ত্রাসী সংগঠন। শুধু আওয়ামী লীগের নেতা-কর্মীই নয়, বিএনপি-জামাতের হাত থেকে গণমাধ্যম কর্মীরাও রক্ষা পায় নাই। তাদেরকেও নানাভাবে নির্যাতন, গুম, খুন করেছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন-ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা ও সঞ্চালনা করেন-ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ