31 C
আবহাওয়া
৬:১৪ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ‘স্বামীর অত্যাচার চুপ করে সহ্য করা যায় না’

‘স্বামীর অত্যাচার চুপ করে সহ্য করা যায় না’

নুসরাত

বিনোদন ডেস্ক: আলোচিত টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। প্রেম-বিয়েবিচ্ছেদ, অন্তঃসত্ত্বা হওয়ার খবরে দারুণ সমালোচনার মুখে পড়েছেন তিনি। মানুষের ব্যঙ্গ, বিদ্রুপ, ঘৃণার প্রবল বাণের মুখে দাঁড়িয়ে তার জীবনের সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

এ অভিনেত্রীর ভাষায়-‘দাম্পত্য জীবন বিষাক্ত হতে শুরু করলে, তা থেকে বেরিয়ে আসা উচিত। শুধু সমাজের চোখরাঙানির ভয়ে প্রতিবাদ না করলে নিজে ভালো থাকা যাবে না।’ নারীর ক্ষমতায়ন নিয়ে এক লাইভে এ কথা বলেন নুসরাত জাহান। নারীর নিজের লড়াই নিজেকেই করতে হবে বলে মনে করেন তিনি।

এ অভিনেত্রী বলেন, আমার লড়াই আমাকেই লড়তে হবে। কেউ কারো হয়ে গলা তুলবে না। লোক দেখানোর জন্য ছলনার আশ্রয় নিয়ে মিথ্যা জীবন যাপন করি, স্বামী অত্যাচার করলেও সমাজের ভয়ে চুপ থাকতে হয়, লোকের সামনে স্বামীর ভাবমূর্তি রক্ষা করার জন্য আওয়াজ তুলি না, তবে নিজের জীবনটা কোথায় যেন হারিয়ে যাবে। নিজেদের ক্ষতগুলো লুকিয়ে রাখতে রাখতে নারীরা তাদের নিজস্বতা হারিয়ে ফেলবে।

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন এই যুগল। কিছুদিন আগে নুসরাত জানান, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছেন, তাদের রেজিস্ট্রি বিয়ে হয়নি।

এর দু-দিন পর প্রকাশ্যে আসে নুসরাতের বেবি বাম্পের ছবি। কিন্তু নিখিল দাবি করেন এ সন্তানের বাবা তিনি নন। শুরু হয় তুমুল সমালোচনা। অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের প্রেম টলিউডের ওপেন সিক্রেট। নেটিজেনদের ধারণা, নুসরাতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত। যদিও বিষয়টি নিয়ে এখনো মুখ খুলেননি নুসরাত-যশ। আগামী সেপ্টেম্বরে মা হতে যাচ্ছেন নুসরাত।

উল্লেখ্য, সম্প্রতি পশ্চিমবঙ্গ বিধানসভার সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহানের মা হওয়ার খবরটি সামনে আসার পর থেকে একের পর এক উঠে আসছে অবাক করা তথ্য। নিখিল দাবি করেছেন, গত ৭ মাস ধরে তিনি এবং নুসরাত আলাদা থাকেন। তাই সন্তান তার নয়। টলিপাড়ার এই অভিনেত্রীর জীবনে অভিনেতা যশ দাশগুপ্তের ভূমিকা নিয়ে রয়েছে নানা গুঞ্জন। নেটিজেনরা তো ধরেই নিয়েছেন, নুসরাতের অনাগত এ সন্তানের জনক যশই। বসিরহাটের তৃণমূল সংসদ সদস্য অভিনেত্রী নুসরত জাহান একটি বিবৃতি দিয়ে বলেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহবিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ