27 C
আবহাওয়া
৯:০৯ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে হাতুড়ি দিয়ে যুবককে হত্যা

রাজধানীতে হাতুড়ি দিয়ে যুবককে হত্যা


বিএনএ,ঢাকা: ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্বপন শিকদার (৩০) নামে এক যুবককে হাতুড়ি দিয়ে আঘাত করে হত্যার করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রফিক (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (২৮ জুন) দুপুর দেড়টার দিকে দক্ষিণ কেরাণীগঞ্জের সাধুর বাজার আশুক আলীর ভাড়া বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত স্বপন একজন দিনমজুর। ওই বাড়িতে স্ত্রীসহ ২ মেয়ে নিয়ে থাকতেন তিনি।

প্রত্যক্ষদর্শী মো. ইব্রাহিম ও ইউসুফ মিয়া জানান, তারা দিনমজুরের কাজ করেন। দুপুরে বৃষ্টির জন্য বাড়ির বারান্দায় সবাই বসে আড্ডা দিচ্ছিলেন।তখন তাদেরই আরেক সহকর্মী রফিক নামে এক যুবকের সঙ্গে হাসিঠাট্টা করতে করতে বাকবিতণ্ডা লেগে যায় স্বপনের সঙ্গে। এক পর্যায়ে রফিক ঘর থেকে একটি হাতুড়ি এনে পিছন থেকে স্বপনের মাথায় আঘাত করে। একটি আঘাতেই মাটিতে লুটিয়ে পড়ে সে।পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, ওই ব্যক্তির মাথার বাম পাশে একটি আঘাতে চিহ্ন রয়েছে। হাতুড়ি দিয়ে তার মাথায় আঘাত করা হয়েছে বলে জানায় তার স্ত্রী ও সহকর্মীরা। মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ