29 C
আবহাওয়া
১১:৫৭ অপরাহ্ণ - মে ৩১, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে মারধরের ভিডিও ধারণ করায় সাংবাদিককে মারধর, আটক-১

ফেনীতে মারধরের ভিডিও ধারণ করায় সাংবাদিককে মারধর, আটক-১


বিএনএ, ফেনী : ফেনীতে বৃদ্ধ এক অটোরিকশা চালকের ওপর হামলার ছবি ধারণ করায় স্থানীয় সাংবাদিক কামরুল আরেফিনকে তুলে নিয়ে মারধর করেছে যুবলীগ কর্মীরা। মঙ্গলবার (২৭ জুন) বিকালে ফেনী সদর হাসপাল মোড় এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ আশিক নামের এক জনকে আটক করেছে। আশিক ফেনী পৌরসভার বিরিঞ্চি এলাকার চৌকিদার বাড়ির ছুট্টু মিয়ার ছেলে।

মামলার এজহার ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে ফেনী জেনারেল হাসপাতালে সংবাদ সংগ্রহের জন্য যাচ্ছিলেন  স্থানীয় দৈনিক আমার ফেনীর শহর প্রতিনিধি কামরুল আরেফিন। এসময় তিনি হাসপাতাল মোড় পর্যন্ত পৌঁছালে সংঘবদ্ধ যুবকরা এক অটোরিকশা চালককে মারধর করতে দেখেন। তাৎক্ষণিক তিনি ওই ঘটনার ভিডিও ধারণ করে হাসপাতালের দিকে চলে যান। কিছুক্ষণ পর ফেনী পৌরসভার বিরিঞ্চি এলাকার যুবলীগ কর্মী আসিফ, মেহেদী, আশিক ও শাকিলের নেতৃত্বে একটি মাইক্রোবাস হাসপাতাল সংলগ্ন স্থান থেকে কামরুল আরেফিনকে জোর করে তুলে নেয়। পরে তারা কামরুলকে মারধর করে দুলাল প্লাজায় নিয়ে তার মোবাইল থেকে সবগুলো ছবি মুছে সাথে থাকা টাকা পয়সা নিয়ে যায়। খবর পেয়ে সাংবাদিকরা তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন হাসপাতাল মোড় ও বিরিঞ্চি এলাকার যুবলীগের একটি দল নানা অপরাধ করে যাচ্ছে। তাদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পাচ্ছে না।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, এ ঘটনায় থানায় মামলা রেকর্ড হয়েছে। আশিক নামের একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ