37 C
আবহাওয়া
৬:২৯ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » পায়ে-কোমরে চোট পেয়ে হাসপাতালে মমতা

পায়ে-কোমরে চোট পেয়ে হাসপাতালে মমতা


বিএনএ, বিশ্বডেস্ক : ভারতের জলপাইগুড়িতে হেলিকপ্টার বিপর্যয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে ও কোমরে আঘাত পেয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার (২৭ জুন) বিকেলে বৈকুণ্ঠপুরের জঙ্গলের ওপর দিয়ে যাওয়ার সময় প্রবল ঝড়-বৃষ্টির কবলে পড়ে হেলিকপ্টারটি। হঠাৎ এটি দুলতে শুরু করে। এ সময় হেলিকপ্টারটি জরুরি অবতরণ করা হয়। দ্রুত নামতে গিয়ে পায়ে ও কোমরে চট পান মমতা । পঞ্চায়েত নির্বাচনের ভোটপ্রচারে পশ্চিমবঙ্গের উত্তরবঙ্গে গিয়েছিলেন তিনি। মঙ্গলবার জলপাইগুড়ির ক্রান্তিতে জনসভা ছিল। সেখান থেকে বাগডোগরা বিমানবন্দর হয়ে বিকেলে কলকাতা ফেরার কথা ছিল। কিন্তু বাগডোগরা পৌঁছনোর আগেই দুর্যোগের কবলে পড়ে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টারটি।

পশ্চিমবঙ্গের সচিবালয় সূত্রে জানা যায়, সেনা এয়ার বেসে জরুরি অবতরণের সময় কর্তৃপক্ষের থেকে আলাদা করে অনুমতি নিতে হয়। কিন্তু পরিস্থিতি এতটাই ভয়াবহ রূপ নেয় যে, আর অনুমতি নেওয়ার জন্য অপেক্ষা করেননি পাইলট। এরপর সেবক থেকে সড়কপথে বাগডোগরা পৌঁছান মমতা। সেখান থেকে বিকেল ৪টা ৩৫ মিনিটে কলকাতা বিমানবন্দরে যান তিনি। বাইরে মমতার জন্য অ্যাম্বুলেন্স রাখা হয়েছিল। তবে নিজের গাড়িতেই রওনা দেন মুখ্যমন্ত্রী।

এসএসকেএমের ডিরেক্টর ড. মণিময় বন্দ্যোপাধ্যায় জানান, মমতা বন্দ্যোপাধ্যায়ের বাম হাঁটুর লিগামেন্টে আঘাত পেয়েছেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ