35 C
আবহাওয়া
৭:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা প্রার্থনা করেছে বায়েজিদের পরিবার

প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা প্রার্থনা করেছে বায়েজিদের পরিবার

প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা প্রার্থনা করেছে বায়েজিদের পরিবার

বিএনএ ডেস্ক: পদ্মা সেতুর রেলিং থেকে নাট খুলে আলোচিত পটুয়াখালীর বায়েজিদ তালহা মৃধার পরিবার অনুতপ্ত। এ ঘটনায় প্রধানমন্ত্রীর নিকট ক্ষমা প্রার্থনা করেছেন তারা।

মঙ্গলবার (২৮ জুন) তালহার পরিবার ক্ষমা প্রার্থনা করেন। এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনের মামলায় সাত দিনের রিমান্ডে তালহা।

বায়েজিদের পরিবারের সদস্যরা বলেন, সে একটি খারাপ কাজ করে ফেলেছে। এ জন্য প্রধানমন্ত্রীর কাছে আমরা ক্ষমা চাই। ওকে যেন ক্ষমা করে ছেড়ে দেয়া হয়। ও আর এ ভুল করবে না।

পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠি ইউনিয়নের তেলিখালী গ্রামের নির্মাণশ্রমিক মো. আলাউদ্দিন মৃধা ও পিয়ারা বেগম দম্পতির তিন সন্তানের মধ্যে বায়েজিদ তালহা মৃধা ছোট। বড় ছেলে সিপন মৃধা খুলনা কাস্টমস রেভিনিউ অফিসার ও মেজ ছেলে সোহাগ মৃধা পটুয়াখালী ফায়ার সার্ভিসের কম্পিউটার অপারেটর পদে চাকরি করেন।

গত রোববার পদ্মা সেতুর উদ্বোধনের পরদিন রেলিং থেকে নাট-বল্টু খুলে একটি ভিডিও তার নিজস্ব টিকটক আইডিতে ছাড়েন বায়েজিদ। মুহূর্তেই সেটি ভাইরাল হয়। এতে শুরু হয় নানা ধরনের সমালোচনা। পরে সিআইডি পুলিশ ঢাকার শান্তিনগর থেকে বায়েজিদকে গ্রেপ্তার করে।

জানা যায়, বায়েজিদ স্থানীয় গাবুয়া উচ্চমাধ্যমিক বিদ্যালয় থেকে মাধ্যমিক ও পটুয়াখালী সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাস করেন। পরে ঢাকা কলেজ থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করেন। বর্তমানে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করছিলেন।

বিএনএ/ আর

Loading


শিরোনাম বিএনএ